কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

পাকুন্দিয়ায় ফায়ার সার্ভিস স্টেশন নির্মাণ কাজের উদ্বোধন


 স্টাফ রিপোর্টার | ৫ অক্টোবর ২০১৮, শুক্রবার, ৯:৫৪ | পাকুন্দিয়া  


দীর্ঘ প্রতিক্ষার পর অবশেষে পাকুন্দিয়ায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন স্থাপন করা হচ্ছে। কিশোরগঞ্জ-২ (পাকুন্দিয়া-কটিয়াদী) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিনের প্রচেষ্টায় অত্যাধুনিক এই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন নির্মাণ করা হচ্ছে। শুক্রবার (৫ অক্টোবর) দুপুরে ভিত্তিপ্রস্তর স্থাপনের মধ্য দিয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন নির্মাণ কাজের উদ্বোধন করেছেন অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন এমপি।

গণপূর্ত বিভাগের বাস্তবায়নে পৌরসভা থেকে প্রায় দুই কিলোমিটার দক্ষিণে পাকুন্দিয়া-মঠখোলা সড়কের পাশে সৈয়দগাঁও এলাকায় স্টেশনটি নির্মাণ হচ্ছে।

ফায়ার সার্ভিস স্টেশনের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষ্যে সৈয়দগাঁও এলাকায় আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন এমপি।

উপজেলা ছাত্রলীগের সাবেক সদস্য সচিব অ্যাডভোকেট মিনহাজুল হক খোকার সঞ্চালনায় এতে অন্যদের মধ্যে পাকুন্দিয়া পৌরসভার মেয়র মো. আক্তারুজ্জামান খোকন, উপজেলা আওয়ামী লীগের যুগ্মআহ্বায়ক মোতায়েম হোসেন স্বপন, জেলা যুবলীগ নেতা সাবেক ভিপি মো. ফরিদ উদ্দিন, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক এখলাছ উদ্দিন, পৌরযুবলীগের আহ্বায়ক নাজমুল হক দেওয়ান, সাবেক পৌরকাউন্সিলর মোস্তফা কামাল প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় পৌরকাউন্সিলর শরীফুল হাসান সুজন, কফিল উদ্দিন, শামীম শাহ্ প্রমুখসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনটির নির্মাণ কাজ শুরু হওয়ায় পাকুন্দিয়াবাসীর দীর্ঘদিনের এ দাবি পূরণ হতে চলেছে। এতে খুশি এখানকার সাধারণ লোকজন। এর নির্মাণ কাজ সম্পন্ন হলে সহজে ও স্বল্প সময়ে পাকুন্দিয়াবাসী ফায়ার সার্ভিসের সকল ধরনের সুযোগ সুবিধা পাবেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmails.com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ