কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

‘আর চাই না মহাজোট, এবার দিব নৌকায় ভোট’



 স্টাফ রিপোর্টার | ৬ অক্টোবর ২০১৮, শনিবার, ১১:২৬ | রাজনীতি 


কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) আসনটি জাতীয় পার্টিকে না দিয়ে নৌকা প্রতীকে আওয়ামী লীগের প্রার্থী দেয়ার দাবিতে কিশোরগঞ্জে সংবাদ সম্মেলন করেছেন করিমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মো. নাসিরুল ইসলাম খান আওলাদ। শনিবার (৬ অক্টোবর) সকালে শহরের রথখলা তমালতলা এলাকার নিজ বাসভবনে তিনি এই সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে করিমগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইসচেয়ারম্যান দিলুয়ারা বেগম, মুক্তিযোদ্ধা জহিরুল উদ্দিন জালাল ওরফে বিচ্ছু জালাল, গুজাদিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি হান্নান মোল্লা, জয়কা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি হাজী মো. মিজানুর রহমান, আওয়ামী লীগ নেতা আব্দুছ ছোবহানসহ করিমগঞ্জ ও তাড়াইল এই দুই উপজেলার আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে করিমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মো. নাসিরুল ইসলাম খান আওলাদ লিখিত বক্তব্য পাঠ করেন। তিনি জানান, গত দু’টি নির্বাচনে আওয়ামী লীগ থেকে তাকে মনোনয়ন দেয়া হলেও দল ও জাতির বৃহত্তর স্বার্থে তিনি মনোনয়ন প্রত্যাহার করেছিলেন।

কিন্তু এবার সকল তৃণমূলের নেতাকর্মীর মধ্যে দাবি ওঠেছে, ‘আর চাই না মহাজোট, এবার দিব নৌকায় ভোট’। জননেত্রী শেখ হাসিনার কাছে এ আসনের নেতাকর্মীদের একটাই দাবি, ‘নৌকা চাই’।

লিখিত বক্তব্যে মো. নাসিরুল ইসলাম খান আওলাদ আরো উল্লেখ করেন, করিমগঞ্জ উপজেলা আওয়ামী লীগ এখনও শক্তিশালী ও সুসংগঠিত রয়েছে। আগামী নির্বাচনে দলীয় প্রতীক নৌকা মার্কা নিয়ে নির্বাচন করার জন্য তৃণমূলের সকল নেতাকর্মী ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়েছে বলেও তিনি মন্তব্য করেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]


এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ