কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

মোহাম্মদ ইউসুফ কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ সহকারী উপজেলা শিক্ষা অফিসার



 সোহেল সাশ্রু, ভৈরব | ৬ অক্টোবর ২০১৮, শনিবার, ১১:৩৪ | শিক্ষা  


ভৈরবের সহকারী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোহাম্মদ ইউসুফ কিশোরগঞ্জ জেলার এ বছর (২০১৮ সালে) শ্রেষ্ঠ সহকারী উপজেলা শিক্ষা অফিসার নির্বাচিত হয়েছেন। কিশোরগঞ্জ জেলা প্রশাসনের যাচাই বাছাই কমিটির সিদ্ধান্ত অনুযায়ী মোহাম্মদ ইউসুফ’কে কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ সহকারী উপজেলা শিক্ষা অফিসার হিসেবে নির্বাচিত করা হয়।

কিশোরগঞ্জ জেলা শিক্ষা অফিস সূত্রে জানা যায়, ভৈরব উপজেলার বিদ্যালয়গুলোতে শতভাগ ভর্তি নিশ্চিত করা, ঝরে পড়া রোধ করা, পাশের হার উন্নয়ন, উপজেলার সার্বিক শিক্ষা ব্যবস্থার উন্নয়ন ও প্রশাসনিক দক্ষতার অনন্য অবদান রাখায় কিশোরগঞ্জ জেলার ১৩ উপজেলার মধ্যে থেকে ভৈরব উপজেলার সহকারী উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ ইউসুফকে ২০১৮ সালের শ্রেষ্ঠ সহকারী উপজেলা শিক্ষা অফিসার হিসেবে নির্বাচিত করা হয়েছে।

মোহাম্মদ ইউসুফ ১২ জানুয়ারি ১৯৮১ খ্রি. রাজধানী ঢাকার বাসাবোতে জন্ম গ্রহণ করেন। পিতা পাক মোহাম্মদ, মাতা শাহিনুর বেগম।

তিনি ১৯৯৬ সালে সানারপাড় শেখ মোরতাজ আলী উচ্চ বিদ্যালয় থেকে কৃতিত্বের সাথে এসএসসি, ১৯৯৮ সালে ঢাকার স্বনামধন্য নটরডেম কলেজ থেকে এইচএসসি এবং ২০০১ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞানে এমএসএস ডিগ্রি লাভ করেন।

৪ ভাই বোনের মধ্যে সবার বড় মোহাম্মদ ইউসুফ চাকুরী প্রবেশের পূর্বে কিছুদিন ঢাকার ঐতিহ্যবাহী সেন্ট গ্রেগরী স্কুল এন্ড কলেজে শিক্ষকতা করেন।

২০১০ সালের ১৬ মে তিনি এইউইও হিসেবে সিলেটের জকিগঞ্জ উপজেলায় যোগদানের পর পারিবারিক কারণে ২০১৪ সালে জানুয়ারির দিকে ভৈরবে বদলী হয়ে আসেন এবং সুনামের সাথে কাজ করে আসছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]


এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ