কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন


 রাজন সরকার, স্টাফ রিপোর্টার, পাকুন্দিয়া | ৭ অক্টোবর ২০১৮, রবিবার, ৩:৫৬ | অর্থ-বাণিজ্য 


পাকুন্দিয়ায় ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ১৬৭তম এজেন্ট ব্যাংকিং উদ্বোধন করা হয়েছে। রোববার (৭ অক্টোবর) দুপুরে পৌরসদরের পাটমহালের ভূঁইয়া মার্কেটের দোতলায় এর উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনু।

এ সময় ইসলামী ব্যাংক লিমিটেড প্রধান কার্যালয়ের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আব্দুল জব্বার, পাকুন্দিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাজী আব্দুল জব্বার ভূঁইয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

ইসলামী ব্যাংক কিশোরগঞ্জ শাখার ব্যবস্থাপক মো. মোসলেহ উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে ইসলামী ব্যাংক প্রধান শাখার এসপিও এমএ হামিদ ও ইসলামী ব্যাংক লিমিটেডের পাকুন্দিয়া এজেন্ট সিরাজুল ইসলাম সবুজ উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, এজেন্ট ব্যাংকিং শাখার মাধ্যমে সকল গ্রাহক ব্যাংকিং হিসাব খোলা, নগদ টাকা জমা ও উত্তোলন, বৈদেশিক রেমিটেন্স, ইসলামী ব্যাংকের যে কোন শাখায় ফান্ড ট্রান্সফার, অন্য ব্যাংকের অ্যাকাউন্টে ফান্ড ট্রান্সফার, অ্যাকাউন্ট ব্যালেন্স অনুসন্ধান ও সংক্ষিপ্ত বিবরণী, কিয়ারিং চেক জমা গ্রহণ ও কালেকশান, ডেবিট ও খিদমাহ কার্ডের আবেদন, ক্ষুদ্র  ও কৃষি বিনিয়োগ বিতরণ ও আদায়, সরকারের সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় বিভিন্ন কল্যাণমূলক ভাতা প্রদান এবং বাংলাদেশ ব্যাংক অনুমোদিত যেকোন গ্রহক সেবা প্রদান করা হবে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর