কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

নেট ফ্লিক্সের ওয়েব সিরিজে ভিলেন কিশোরগঞ্জের তন্ময়



 কিশোরগঞ্জ নিউজ ডেস্ক | ৮ অক্টোবর ২০১৮, সোমবার, ১:৫৭ | বিনোদন 


“ফেয়ার এন্ড লাভলী ম্যান-চ্যানেল আই হিরো”-রিয়েলিটি শো’র দ্বিতীয় রানার আপ তন্ময়। প্রতিযোগিতা থেকে বেরিয়ে বেশ কয়েকটি নাটক, টেলিফিল্ম এবং শর্ট ফিল্ম করে পেয়েছেন সুপরিচিতি। এবার নাম লেখালেন আন্তর্জাতিক অনলাইন প্ল্যাটফর্ম নেট ফ্লিক্সের ওয়েব সিরিজে।

ব্রিটিশ নির্মাতা রেহান মালেকের পরিচালনায় ইউরোপের দেশ মাল্টার বিভিন্ন লোকেশনে নির্মিত হচ্ছে ৩৬ পর্বের ওয়েব সিরিজ ‘টিং টং’। ‘ফেয়ার এন্ড লাভলী ম্যান-চ্যানেল আই হিরো’-এর মধ্য দিয়ে নিজেকে প্রমাণ করে ধীরে ধীরে এগিয়ে যাচ্ছেন কিশোরগঞ্জের ছেলে তন্ময়।

‘টিং টং’ ওয়েব সিরিজে ভিলেন চরিত্রে দেখা যাবে তন্ময়কে। এমন প্লাটফর্মে কাজের কথা জানিয়ে তন্ময় বলেন, আমি প্রতিটি কাজকেই উপভোগ করি এবং সর্বোচ্চ চেষ্টা করি আমার কমিটমেন্টের প্রতি স্বচ্ছ থাকার জন্য। এই ওয়েব সিরিজে নতুনভাবে হাজির হচ্ছি। ভিলেন চরিত্রে কাজ করে অন্যরকম লেগেছে।

গান, নাচ, অভিনয় এই তিনে পরিপূর্ণ তন্ময়। নিজের প্রতিভা আর কাজের প্রতি কমিটমেন্ট এর কারণে ‘ফেয়ার এন্ড লাভলী ম্যান-চ্যানেল আই হিরো’-তে রানার আপ হয়েও পিছিয়ে থাকতে হয়নি তাকে। নিজের ক্যারিয়ারকে সমৃদ্ধ করে চলছেন নিয়মিত। সোলেমানের পাঞ্জাবি, নকশি, খুঁজে ফিরি তাকে, একদা চারজন, কাঁচ বৃষ্টিসহ বেশ কয়েকটি নাটকে অভিনয় করে দর্শকনন্দিত হয়েছেন তিনি।

‘টিং টং’ সিরিজের ভিলেন চরিত্র সম্পর্কে তন্ময় বলেন, আমি মনে করি নিজেকে প্রতিনিয়ত ভাঙাই একজন অভিনয় শিল্পীর সক্ষমতা। চরিত্রটি সঠিকভাবে প্লে করাই একজন অভিনেতার জন্য মূখ্য। গল্পের প্রয়োজনে যে কোনচরিত্রই গুরুত্বপূর্ণ। এই ওয়েব সিরিজে আমার চরিত্রটিকে চ্যালেঞ্জ হিসেবে নিচ্ছি।

‘টিং টং’ সিরিজে বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন ইমতু রাতিশ, সাঞ্জু জন, আফ্রি, সেতু হায়দায় প্রমুখ। আগামী বছর ওয়েব সিরিজটি নেট ফ্লিক্সে মুক্তি পাবে। -খবর চ্যানেল আই অনলাইন এর।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]


এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ