কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে এমপি গ্রুপের সাথে জায়েদ গ্রুপের সংঘর্ষ, ৬ গুলিবিদ্ধসহ আহত ২৫


 মো. রফিকুল হায়দার টিটু, স্টাফ রিপোর্টার, কটিয়াদী | ৮ অক্টোবর ২০১৮, সোমবার, ১০:৫৪ | কটিয়াদী 


কিশোরগঞ্জে রাষ্ট্রপতির গণসংবর্ধনা অনুষ্ঠানে মোটর বহর নিয়ে যাওয়ার পথে ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের আচমিতা এলাকায় স্থানীয় এমপি অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন গ্রুপ এবং আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ড. জায়েদ মোহাম্মদ হাবিবুল্লাহ গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ৬জন গুলিবিদ্ধসহ অন্তত ২৫ জন আহত হয়েছে।

স্থানীয় লোকজন এবং পুলিশ তাদেরকে উদ্ধার করে কটিয়াদী, বাজিতপুর এবং কিশোরগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেছেন।

প্রত্যক্ষদর্শী ও সংশ্লিষ্ট একাধিক সূত্র জানিয়েছে, রাষ্ট্রপতির গণসংবর্ধনা অনুষ্ঠানে অংশ গ্রহণের জন্য সোমবার (৮ অক্টোবর) দুপুরে কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন বিশাল মোটরবহর নিয়ে কিশোরগঞ্জের উদ্দেশ্যে রওনা হলে আচমিতা চারিপাড়া এলাকায় আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জায়েদ মোহাম্মদ হাবিবুল্লাহ এমপির গাড়ি বহরের সাথে মুখোমুখি অবস্থানে চলে আসে।

এ নিয়ে উভয় পক্ষের মাঝে কথা কাটাকাটির এক পর্যায়ে জায়েদ মোহাম্মদ হাবিবুল্লাহ ফাঁকা গুলি চালান এবং গাড়িতে হামলা করে। এ সময় এমপি অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিনের গানম্যান পাল্টা গুলি ছুড়লে উভয় পক্ষের মাঝে তুমুল সংঘর্ষ বেঁধে যায়।

সংঘর্ষের সময় এমপি সোহরাব উদ্দিনের গাড়ি বহর থেকে লোকজন একযোগে ধাওয়া দিলে ড. জায়েদসহ তার সমর্থকদের বেশ কয়েকজন পার্শ্ববর্তী এক বাড়িতে গিয়ে আশ্রয় নেন। এমপি পক্ষের লোকজন বাড়িটিকে ঘিরে রাখে।

পরে পুলিশ ওই বাড়ি থেকে জায়েদসহ শাকিল, লিটন, আলমগীর, আল আমিন ও অজ্ঞাত কয়েকজনকে আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

এদিকে গুলিবিদ্ধ অনিক (২০), বাচ্চু মিয়া (৪০) বোরহান উদ্দিন(৩০), ইউসুফ (৩৫), কাউসার (৩৫) ও প্রীতম (৩২) কে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহত কাসেম, বোরহান, মাসুক, নাইম ও ইফতেখার ও সানোয়ারকে  কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে। বাকিদের নাম পরিচয় পাওয়া যায়নি।

সংঘর্ষ শুরু হলে প্রায় এক ঘন্টা ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে। এ সময় সাধারণ মানুষের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে। মোটর বহরে থাকা বহু নারী পুরুষ অনুষ্ঠানে যোগদান না করে বাড়ি ফিরে যান। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং যান চলাচল স্বাভাবিক হয়।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর








সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail .com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ