কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

ভৈরবে ইউএনও ও এসিল্যান্ডকে বিদায়ী সংবর্ধনা



 স্টাফ রিপোর্টার | ১০ অক্টোবর ২০১৮, বুধবার, ৯:৩০ | ভৈরব 


ভৈরবের উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কাজী ফয়সাল ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জাকির হোসেন পদোন্নতি পাওয়ায় তাদের বদলিজনিত বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। বুধবার (১০ অক্টোবর) বেলা ১১টায় ভৈরব উপজেলা সম্মেলন কক্ষে এই দুই বিদায়ী অতিথিকে আনুষ্ঠানিকভাবে বিদায় সংবর্ধনা জানায় ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটি।

এছাড়া দৈনিক পূর্বকণ্ঠ পরিবারের পক্ষ থেকে বিদায়ী অতিথি উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কাজী ফয়সালকে বিদায়ী ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটির সভাপতি সাপ্তাহিক অবলম্বন সম্পাদক মো. তাজুল ইসলাম তাজ ভৈরবীর সভাপতিত্বে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভৈরব উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. গিয়াস উদ্দিন।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভৈরব প্রেসক্লাব সভাপতি ও সাপ্তাহিক সময়ের দৃশ্যপট পত্রিকার সম্পাদক মো. জাকির হোসেন কাজল, দৈনিক পূর্বকণ্ঠ ও সাপ্তাহিক দিনের গান সম্পাদক সোহেল সাশ্রু এবং দৈনিক পূর্বকণ্ঠ ও সাপ্তাহিক দিনের গান প্রধান পৃষ্ঠপোষক বিশিষ্ট আবৃত্তি শিল্পী ফারহানা বেগম লিপি।

অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটির সাধারণ সম্পাদক দৈনিক পূর্বকণ্ঠ ও সাপ্তাহিক দিনের গান নির্বাহী সম্পাদক মো. আলাল উদ্দিন।

এতে অন্যদের মাঝে আলোচনায় অংশ নেন, ভৈরব অনলাইন নিউজ এজেন্সীর প্রতিষ্ঠাতা সংগীত শিল্পী রাকিব মুসাব্বির, বৈশাখী টিভি ও দৈনিক বাংলাদেশ খবর ভৈরব প্রতিনিধি মো. আদিল উদ্দিন আহমেদ, রিপোর্টার্স ক্লাব ও ইউনিটি সহ-সাধারণ সম্পাদক দৈনিক দিনকাল ভৈরব প্রতিনিধি মো. সোহেলুর রহমান, জিটিভি ও দৈনিক ভোরের ডাক ভৈরব প্রতিনিধি এম.এ হালিম, দৈনিক শতাব্দীর কণ্ঠ ভৈরব প্রতিনিধি মো. আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক ও বাংলাটিভির ভৈরব প্রতিনিধি এম আর সোহেল সেন এবং সাপ্তাহিক অবলম্বন এর বার্তা সম্পাদক মো. শামীম আহমেদ।

এছাড়া ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটির সমাজ কল্যাণ সম্পাদক মো. জাকির হোসেন, ক্রীড়া সম্পাদক ও ভৈরব অনলাইন নিউজ ক্লাবের সাধারণ সম্পাদক আশরাফুল আলম, কার্যকরী সদস্য মো. মিজানুর রহমান পাটোয়ারী, বাবুল চৌধুরী, শফিকুল ইসলাম রিপন, নিরাপদ সড়ক চাই এর যুব বিষয়ক সম্পাদক মো. তানভীর আহমেদ এবং ভৈরব অনলাইন নিউজ ক্লাবের কর্মকর্তাসহ বিভিন্ন ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিদায়ী অতিথি উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কাজী ফয়সাল’কে ভৈরব অনলাইন নিউজ ক্লাবের পক্ষ থেকে ক্রেস্ট তুলে দেন সভাপতি সম্পাদক ও অন্যান্য সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন রিপোর্টার্স ক্লাব ও ইউনিটির শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. জামাল উদ্দিন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]


এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ