কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


নিকলীতে ১৫০ বিএনপি নেতাকর্মীর আওয়ামী লীগে যোগদান


 বাজিতপুর প্রতিনিধি | ১২ অক্টোবর ২০১৮, শুক্রবার, ৭:৫৬ | নিকলী  


কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আফজাল হোসেনের হাতে ফুল দিয়ে আওয়ামী লীগে যোগদান করেছেন নিকলী বিএনপির ১৫০ নেতাকর্মী। বৃহস্পতিবার (১১ অক্টোবর) সন্ধ্যায় নিকলী উপজেলার জারইতলা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত কর্মী সভায় তারা বিএনপি থেকে আওয়ামী লীগে যোগদান করেন।

আওয়ামী লীগে যোগদান করা বিএনপি নেতাকর্মীদের মধ্যে উল্লেখযোগ্যরা হলেন, হাফশরদিয়া গ্রামের ৮নং ওয়ার্ড বিএনপি নেতা মো. ফালু মিয়া, মো. আংগুর মিয়া, মো. সাইফুল ইসলাম, মো. রুমান মিয়া, মো. পানজু মিয়া, মো. নিদু ভূইয়া, মো. আবিরাজ মিয়া, মো. আরমান মিয়া ও মো. আলম মিয়া।

কর্মী সভায় হাজারো জনতার উপস্থিতিতে সংসদ সদস্য আলহাজ্ব মো. আফজাল হোসেন ফুলের মালা পরিয়ে তাদেরকে আওয়ামী লীগে বরণ করে নেন।

নিকলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো. ইসহাক ভূঁইয়া সভাপতিত্বে কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদ সদস্য আলহাজ্ব মো. আফজাল হোসেন।

প্রধান অতিথির বক্তৃতায় সংসদ সদস্য আলহাজ্ব মো. আফজাল হোসেন বলেন, গত ১০ বছরে জারইতলা ইউনিয়নে চল্লিশ কোটি টাকার বিভিন্ন উন্নয়ন কাজ হয়েছে। আরও ১০ কোটি টাকার কাজ চলমান রয়েছে।

তিনি আরো বলেন, কিছু নেতা-কর্মী বিএনপির আদলে এখন হুট করে দলীয় মনোনয়ন পাওয়ার জন্য এলোপাথারি ভাবে ঘুরে বেড়াচ্ছে। আপনারা নিশ্চিত থাকুন, আমার হাত থেকে কেউ মনোনয়ন কেড়ে নিতে পারবে না।

এমপি বলেন, আমি এই দুই থানায় সংসদ সদস্য হিসেবে কোন নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা করতে দেইনি। এই দুই থানার মানুষ খুব শান্তিতে আছে। আমাকে যদি তৃতীয় বারের মত বিজয়ী করেন, তাহলে আমার অসমাপ্ত কাজগুলোকে সমাপ্ত করবো।

কর্মী সভায় আরও বক্তব্য রাখেন, নিকলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান কারার সাইফুল ইসলাম, জেলা পরিষদের সদস্য জাকির হোসেন বাতেন, জারইতলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুল ইসলাম মানিক, স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আয়জুর রহমান আয়াজ, বদরুল আলম ভূঁইয়া, জারইতলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম আমজাদ প্রমুখ।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর







সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail .com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ