কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জের কৃতি সন্তান বিপ্লব সরকার ২০ বার ডিএমপি’র শ্রেষ্ঠ ডিসি নির্বাচিত


 বিশেষ প্রতিনিধি | ১২ অক্টোবর ২০১৮, শুক্রবার, ১১:০৮ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জের কৃতি সন্তান পুলিশের তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) বিপ্লব কুমার সরকার বিপিএম, পিপিএম সেপ্টেম্বর (২০১৮) মাসে আবারও ডিএমপি’র শ্রেষ্ঠ ডিসি নির্বাচিত হয়েছেন। এর ফলে তিনি রেকর্ড ২০ বার ডিএমপি’র শ্রেষ্ঠ ডিসি নির্বাচিত হলেন।

বৃহস্পতিবার (১১ই অক্টোবর) ডিএমপি হেডকোয়ার্টার্সের সেপ্টেম্বর ২০১৮ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় তাঁকে শ্রেষ্ঠ ডিসি হিসেবে পুরস্কৃত করা হয়।

পুরস্কার তুলে দেন ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া বিপিএম (বার), পিপিএম।

আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও অত্যন্ত সফলতার পরিচয় দিয়ে তেজগাঁও বিভাগ পুলিশকে পরিচালনায় উপ-কমিশনারের (ডিসি) দায়িত্ব পালন করে টানা শ্রেষ্ঠ ডিসির পুরস্কার জিতে চলেছেন বিপ্লব কুমার সরকার। রাষ্ট্রীয় স্বীকৃতি স্বরূপ তিনি পেয়েছেন পুলিশের সর্বোচ্চ পদক বিপিএম এবং পিপিএম দু’টোই।

ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) আটটি বিভাগে বিভক্ত। এরমধ্যে অধিকতর গুরুত্বপূর্ণ বিভাগ তেজগাঁও। ডিসি বিপ্লব কুমার সরকার গত ২০১৩ সালের ৭ এপ্রিল থেকে অত্যন্ত দক্ষতার সঙ্গে নিজের দায়িত্ব পালন করায় ও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখাসহ অপরাধ নিয়ন্ত্রণে অবদান রাখায় প্রায় নিয়মিত বিপ্লব সরকার ডিএমপি’র শ্রেষ্ঠ ডিসি হিসেবে পুরস্কৃত হচ্ছেন।

আন্তরিক ও মানবিক পুলিশিং সেবার মাধ্যমে বিপ্লব কুমার সরকার বিপিএম, পিপিএম ইতোমধ্যে যথেষ্ঠ খ্যাতি ও সুনাম অর্জন করেছেন। এবার শ্রেষ্ঠ ডিসি নির্বাচিত হওয়ায় তিনি রেকর্ড সংখ্যক ২০ বার শ্রেষ্ঠ ডিসি হিসেবে তাঁর কর্মদক্ষতার স্বীকৃতি পেলেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail .com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ