কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করিমগঞ্জে হতদরিদ্র নারীদের মাঝে পূজার শাড়ি বিতরণ

 স্টাফ রিপোর্টার | ১৩ অক্টোবর ২০১৮, শনিবার, ৩:২৬ | করিমগঞ্জ  


শারদীয় দুর্গোৎসব উপলক্ষে করিমগঞ্জে হতদরিদ্র নারীদের মাঝে বস্ত্র বিতরণ করেছে সেবামূলক সংগঠন এরশাদ উদ্দিন মানব কল্যাণ ফাউন্ডেশন। শনিবার (১৩ অক্টোবর) দুপুরে উপজেলা সদরের মোদকপাড়া রাধা গোবিন্দ মন্দির প্রাঙ্গণে জেলা বঙ্গবন্ধু পরিষদের সহ-সভাপতি ও ফাউন্ডেশনের প্রধান পৃষ্টপোষক শিল্পপতি আলহাজ্ব এরশাদ উদ্দিন আনুষ্ঠানিকভাবে এসব বস্ত্র বিতরণ করেন।

এ সময় তিনি উপজেলার একটি পৌরসভা ও ১১টি ইউনিয়নের তালিকাভুক্ত ২৭৫ জন হতদরিদ্র নারীর হাতে পূজার শাড়ি তুলে দেন। এছাড়া উপজেলার ১২টি পূজামণ্ডপে তিনি পাঁচ হাজার টাকা করে আর্থিক অনুদান বিতরণ করেন।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন করিমগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি পরিমল সরকার।

এতে অন্যদের মধ্যে করিমগঞ্জ পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী মামুন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহফুজুর রহমান সরকার পল্টু, বারঘরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হারুন অর রশীদ, পৌর আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মঞ্জিল মোল্লা, সাংগঠনিক সম্পাদক রবিউল আওয়াল, মোদকপাড়া রাধা গোবিন্দ মন্দির কমিটির সদস্য উত্তম কুমারসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

একই দিন বিকালে ফাউন্ডেশনের উদ্যোগে পার্শ্ববর্তী তাড়াইল উপজেলার ২২৫জন হতদরিদ্র নারীর মাঝে পূজার বস্ত্র এবং উপজেলার ১৬টি পূজামণ্ডপে পাঁচ হাজার টাকা করে আর্থিক অনুদান বিতরণ করেন ফাউন্ডেশনের প্রধান পৃষ্টপোষক ও কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী আলহাজ্ব এরশাদ উদ্দিন।

তিনি জানান, তিনি সব সময় এলাকার মানুষের আপদে-বিপদে তাদের পাশে রয়েছেন। পূজার আনন্দ ধনী-গরিব নির্বিশেষে সবার মাঝে যেন ছড়িয়ে পড়ে, এজন্য তিনি এই বস্ত্র বিতরণের উদ্যোগ নিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর