কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

চোখের আলো ফেরত পেয়ে লেখাপড়া করতে চায় মাজেদা


 স্টাফ রিপোর্টার | ১৩ অক্টোবর ২০১৮, শনিবার, ৯:০৬ | কটিয়াদী 


কটিয়াদী উপজেলার চান্দপুর ইউনিয়নের পূর্বপাড়া গ্রামের দরিদ্র কাঠমিস্ত্রী আব্দুর রহিমের মেয়ে মাজেদা (১১)। জন্মের পর থেকেই সে দু’চোখে ঝাপসা দেখতো।

তাকে এলাকার প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের সেকেন্ড চান্স এডুকেশন বিভাগের বাস্তবায়নাধীন ঝরে পড়া শিশুদের আশার আলো শিশু শিখন কেন্দ্র নামে একটি উপ-আনুষ্ঠানিক শিক্ষা কেন্দ্রে ভর্তি করানো হয়। মাজেদা দ্বিতীয় শ্রেণীতে পড়তো।

কিছুদিন আগে থেকে আর মাজেদা চোখে ঝাপসাও দেখতে পাচ্ছিল না, পৃথিবীটা যেন একেবাইে অন্ধকার। দরিদ্র পিতা-মাতা তার উন্নত চিকিৎসা করাবে, সেই সঙ্গতিও নেই। সরকার বা বিত্তবান মানুষদের সহায়তা ছাড়া এই জটিল চিকিৎসার করানোর কোন সামর্থ্য নেই দরিদ্র কাঠমিস্ত্রী আব্দুর রহিমের।

তবে গত ৯ সেপ্টেম্বর মাজেদাকে রাজধানীর জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসা করিয়ে আনা হয়েছে। কিন্তু তাতেও অবস্থার কোন উন্নতি হয়নি।

মাজেদার উন্নত চিকিৎসা করানো প্রয়োজন। ফলে পিতা-মাত মাজেদার জন্য সরকার বা বিত্তবান মানুষদের সহায়তা চান। কেউ অর্থ দিয়ে সাহায্য করতে চাইলে মাজেদার বাবা আব্দুর রহিমের বিকাশ নম্বরে (০১৭৭২৩৬২২৬৩) সাহায্য পাঠানোর জন্য তিনি অনুরোধ জানিয়েছেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmails.com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ