কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুবি’র দত্ত হল ছাত্রলীগের যুগ্ম সাধারণ সাধারণ সম্পাদক হলেন কিশোরগঞ্জের কাজল হোসেন

 কুবি প্রতিনিধি | ১৪ অক্টোবর ২০১৮, রবিবার, ২:০১ | রকমারি 


কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হল ছাত্রলীগের ২নং যুগ্ম সাধারণ পদে মনোনীত হয়েছেন কিশোরগঞ্জ এর ছেলে মো. কাজল হোসেন। গত ৯ অক্টোবর কুবি শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ ও সাধারণ সম্পাদক মো. রেজাউল ইসলাম মাজেদ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে দত্ত হল ছাত্রলীগ শাখার আগামী ১ বছরের জন্য ১৪ সদস্যের নতুন কমিটি ঘোষণা করা হয়।

এতে সভাপতি হয়েছেন শাহাদাত হোসেন সৌরভ ও সাধারণ সম্পাদক হয়েছেন রাফিউল আলম দীপ্ত।

নতুন এই কমিটিতে কাজল হোসেন ছাড়াও কিশোরগঞ্জ জেলার আরও দুইজন পদ পেয়েছেন। তাদের মধ্যে সহসভাপতি ৫ এ সৈয়দ এজহারুল ইসলাম আবিদ ও সাংগঠনিক সম্পাদক মনোনীত হয়েছেন মো. আফজাল হোসেন।

দত্ত হল ছাত্রলীগের যুগ্ম সাধারণ সাধারণ সম্পাদক কাজল হোসেন বর্তমানে বিশ্ববিদ্যালয়ে আইসিটি বিভাগে দ্বিতীয় বর্ষে অধ্যয়ন করছেন। তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলার জালালপুর ইউনিয়নের দক্ষিণ চরপুক্ষিয়া গ্রামে। তার পিতার নাম গোলাপ মিয়া।

তিনি গুরুদয়াল সরকারি কলেজে পড়ার সময় থেকে ছাত্রলীগের রাজনীতি শুরু করেন। তিনি হল ছাত্রলীগের যুগ্ম সাধারণ সাধারণ সম্পাদক পদ পাওয়ার আগে থেকে কুবি শাখা ছাত্রলীগের সহ-সম্পাদক পদে রয়েছেন। এছাড়াও তিনি কিশোরগঞ্জ জেলা স্টুডেন্টস এসোসিয়েশন, কুবি এর তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন।

এ বিষয়ে জানতে চাইলে কাজল হোসেন বলেন, আমি আওয়ামী লীগ পরিবারের সন্তান। কলেজ জীবন থেকে ছাত্রলীগের প্রতি আমার ভালোবাসা জন্মায় এবং তখন থেকেই আমার রাজনৈতিক যাত্রা শুরু হয়। ভার্সিটিতে এসেও এখানে ছাত্রলীগের ভাইদের আন্তরিকতায় এখানকার রাজনীতে আমি অংশগ্রহণ করি। আমি বঙ্গবন্ধুর রাজনৈতিক আদর্শে বিশ্বাসী। সবাই আমার জন্য দোয়া করবেন।

বিষয়টি কিশোরগঞ্জ নিউজকে নিশ্চিত করেন কিশোরগঞ্জ নিউজ এর কুবি প্রতিনিধি ও শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হল, কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সক্রিয় কর্মী এম. সাকিব হোসেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর