কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

‘সুন্দর পূজামণ্ডপ এবং সুন্দরভাবে পূজা উদযাপন অনুষ্ঠান পরিচালনাকারীদের পুরস্কৃত করা হবে’


 সাজন আহম্মেদ পাপন | ১৪ অক্টোবর ২০১৮, রবিবার, ৬:৩৬ | বিশেষ সংবাদ 


জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী বলেছেন, সবার অধিকার আছে তাদের প্রধান প্রধান উৎসবগুলোতে আনন্দ করার। আমরা আজ এখানে মিলিত হয়েছি আনন্দ ভাগাভাগি করে নেয়ার জন্য। জেলা প্রশাসনের পক্ষ থেকে এবারের পূজাতে যাদের পূজা মণ্ডপ সুন্দর এবং যারা পূজা উদযাপন অনুষ্ঠান সুন্দরভাবে পরিচালনা করবে তাদের মধ্য থেকে পুরস্কৃত করা হবে।

রোববার (১৪ অক্টোবর) বিকালে শহরের কালীবাড়ি প্রাঙ্গণে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে অসহায়, দুস্থ ও অসামর্থদের মাঝে বস্ত্র বিতরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী এসব কথা বলেন। জেলা পূজা উদযাপন পরিষদ এই বস্ত্র বিতরণের আয়োজন করে।

জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অ্যাডভোকেট ভূপেন্দ্র চন্দ্র ভৌমিক দোলন এর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, বিপিএম।

বিশেষ অতিথির বক্তৃতায় পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম বলেন, যদিও আমি ইসলাম ধর্মের অনুসারী, তবে আমি মনে করি, ধর্ম যার যার উৎসব সবার। কিশোরগঞ্জ জেলা পুলিশ এবার পূজাতে নিরাপত্তা বাড়িয়ে দিয়েছে। নিরাপত্তা জোরদার করা হয়েছে। আপনারাও যদি কোনো কিছু অপ্রীতিকর দেখেন বা বুঝেন তাহলে আমাদেরকে সাথে সাথে খবর দিবেন।

জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অ্যাডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন স্বাগত বক্তব্যে বলেন, আমরা চাই বাংলাদেশে যেনো কোনো দুস্থ, অসহায় ও অসামর্থ মানুষ না থাকে। বাংলাদেশ সরকার দারিদ্র্য বিমোচনে কাজ করে যাচ্ছে। আমরা আশা করি আগামী দিনে বাংলাদেশ দারিদ্র্যমুক্ত হবে।

এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি ও জিপি বিজয় শঙ্কর রায়, জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রণব সরকার, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক নারায়ণ দত্ত প্রদীপ, কিশোরগঞ্জ সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি মাখন দেবনাথ, সাবেক সভাপতি রতন দাস, সাধারণ সম্পাদক পল্লব কর প্রমুখ।

অনুষ্ঠানে ৫শ’ অসহায়, দুস্থ ও অসামর্থ নারীর মাঝে শাড়ি বিতরণ করা হয়।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmails.com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ