কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


এবার বিকেএসপি কাপের সোনা জিতলেন কিশোরগঞ্জের কৃতি অ্যাথলেট আশীষ দেবনাথ


 স্টাফ রিপোর্টার | ১৫ অক্টোবর ২০১৮, সোমবার, ১:০২ | খেলাধুলা 


৩৪তম জাতীয় জুনিয়র অ্যাথলেটিকস প্রতিযোগিতায় গোলক নিক্ষেপে স্বর্ণ পদক জয়ের পর এবার ৪র্থ বিকেএসপি কাপ অ্যাথলেটিকস প্রতিযোগিতায় স্বর্ণ পদক জিতলেন কিশোরগঞ্জের কৃতি অ্যাথলেট আশীষ দেবনাথ।

রোববার (১৪ অক্টোবর) বিকেএসপিতে অনুষ্ঠিত ৪র্থ বিকেএসপি কাপ অ্যাথলেটিকস প্রতিযোগিতায় ভারতের পশ্চিমবঙ্গ অ্যাথলেটিকস দল এবং কুষ্টিয়া জেলা দলের প্রতিযোগীদের হারিয়ে তিনি স্বর্ণ পদক জিতেন।

শনিবার (১৩ অক্টোবর) সকালে দু’দিন ব্যাপী ৪র্থ বিকেএসপি কাপ অনূর্ধ্ব-১৭ অ্যাথলেটিকস প্রতিযোগিতা উদ্বোধন করা হয়। প্রতিযোগিতার শেষ অর্থাৎ দ্বিতীয় দিনে রোববার (১৪ অক্টোবর) শটপুট ইভেন্টে কিশোরগঞ্জ জেলা দলের হয়ে অংশ নেন ৩৪তম জাতীয় জুনিয়র অ্যাথলেটিকস প্রতিযোগিতায় সোনাজয়ী আশীষ দেবনাথ।

বয়স ভিত্তিক এ প্রতিযোগিতায় ভারতের পশ্চিমবঙ্গ অ্যাথলেটিকস দল ছাড়াও বিকেএসপিসহ দেশের বিভিন্ন জেলা ও ক্লাবের মোট ১০৬ জন অ্যাথলেটস ২০টি ইভেন্টসে অংশ নেন।

বিকেএসপি কাপ মূলত বিকেএসপির প্রশিক্ষণার্থীদের মাঝে প্রতিযোগিতামূলক মনোভাব গড়ে তোলা এবং প্রতিভা অন্বেষণের মাধ্যমে বিকেএসপির নিয়মাবলী অনুসরন করে দীর্ঘমেয়াদি প্রশিক্ষণ কার্যক্রমে ভর্তির সুযোগ করে দেয়া।

কৃতি অ্যাথলেট আশীষ দেবনাথ কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলার তারাকান্দি গ্রামের সন্তান।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর