kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

পাকুন্দিয়ার নারান্দী ইউনিয়ন যুবলীগের কমিটি



 রাজন সরকার, স্টাফ রিপোর্টার, পাকুন্দিয়া | ৩০ জানুয়ারি ২০১৮, মঙ্গলবার, ৬:২০ | পাকুন্দিয়া  


সভাপতি (বামে) সাধারণ সম্পাদক (ডানে)।

পাকুন্দিয়া উপজেলার নারান্দী ইউনিয়ন যুবলীগের কমিটি গঠন করা হয়েছে। সোমবার (২৯ জানুয়ারি) রাতে বাংলাদেশ আওয়ামী যুবলীগ পাকুন্দিয়া উপজেলা শাখার আহবায়ক মো. হেলাল উদ্দিন ও যুগ্ম আহবায়ক মো. একরাম হোসেন টিপু’র যৌথ স্বারে মো. মোতাহার হোসেনকে সভাপতি ও মো. নাজমুল হককে সাধারণ সম্পাদক করে ৬১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হয়।

কমিটিতে অন্যদের মধ্যে সিনিয়র সহ-সভাপতি শাকিল রেজা, সহ-সভাপতি দ্বীন ইসলাম, মাসুদ, আলমাছ, ফারুক আহমেদ ও তরীকুল ইসলাম শ্যামল, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক রাজন, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুম ও মামুন, সাংগঠনিক সম্পাদক শালপিন, সহ-সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন ও ইমান আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাজহারুল ইসলাম সুফেল, দপ্তর সম্পাদক শরীফ, অর্থ সম্পাদক ফিরোজ, ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক সুমন, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সাদ্দাম হোসেন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাইদুর রহমান লালন, ক্রীড়া সম্পাদক খোকন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক চঞ্চল, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক সুলতান, ধর্ম বিষয়ক সম্পাদক আবদুল আউয়াল লিটন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক জীবন মিয়া, মহিলা বিষয়ক সম্পাদক বিলকিছ আক্তার, উপপ্রচার সম্পাদক শফিক, উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক শামীম, উপদপ্তর বিষয়ক সম্পাদক সানুসহ ৩০ জনকে সম্মানিত সদস্য করা হয়।

নারান্দী ইউনিয়ন যুবলীগের নবগঠিত কমিটির সভাপতি মো. মোতাহার হোসেন বলেন, সভাপতি হতে পেরে আমি খুবই আনন্দিত। এ জন্য আমি কিশোরগঞ্জ-২ (পাকুন্দিয়া-কটিয়াদী) আসনের জাতীয় সংসদ সদস্য অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সেই সাথে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে সর্বদাই কাজ করে যাব।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]


এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ