কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ভিজিল্যান্স টিমের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন

 স্টাফ রিপোর্টার | ১৯ অক্টোবর ২০১৮, শুক্রবার, ১:২৮ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জের ১৩ উপজেলায় এবার ৪০৭টি মণ্ডপে শারদীয় দুর্গা পূজার আয়োজন করা হয়। সুষ্ঠু, শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে এবারের দুর্গা পূজা উদযাপিত হচ্ছে।

সারা জেলার পূজা মণ্ডপগুলোর সামগ্রিক পরিবেশ পরিস্থিতি পর্যবেক্ষণ ও তদারকির জন্য এবার জেলা প্রশাসনের উদ্যোগে বিভিন্ন কর্মকর্তার নেতৃত্বে ৬টি ভিজিল্যান্স টিম গঠন করা হয়েছিল। এসব টিম পালাক্রমে জেলার সকল পূজা মণ্ডপ পরিদর্শন করে প্রতিটি মণ্ডপের পরিবেশ পরিস্থিতি পর্যবেক্ষণ করেছে।

সামগ্রিক পরিবেশ দেখে এসব ভিজিল্যান্স টিম সন্তোষ প্রকাশ করেছে। মণ্ডপগুলো পরিদর্শনের সময় প্রতিটি মণ্ডপ কমিটি এবং পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দও উপস্থিত থেকে সুষ্ঠু পরিস্থিতির কথা জানিয়েছেন।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. হাবিবুর রহমানের নেতৃত্বে একটি টিম বৃহস্পতিবার (১৮ অক্টোবর) জেলা শহরের বিভিন্ন মণ্ডপ পরিদর্শন করে। তারা সার্বজনীন মণ্ডপের পাশাপাশি বত্রিশ এলাকায় অ্যাডভোকেট অশোক সরকারের বাসায় পারিবারিক মণ্ডপও পরিদর্শনে যান।

এসময় ভিজিল্যান্স টিমের সদস্য সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মো. সাঈদ এবং রেভিনিউ ডেপুটি কালেক্টর মো. নাজির হোসেনও উপস্থিত ছিলেন। তারা এবারের পূজা উদযাপনের সামগ্রিক পরিবেশ সন্তোষজনক বলে মন্তব্য করেছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর