কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

কিশোরগঞ্জে গণতন্ত্রী পার্টির নির্বাচনী গণসমাবেশ


 সাজন আহম্মেদ পাপন, পলিটিক্যাল রিপোর্টার, কিশোরগঞ্জনিউজ.কম | ২০ অক্টোবর ২০১৮, শনিবার, ৯:৫৭ | রাজনীতি 


একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কিশোরগঞ্জে গণতন্ত্রী পার্টির গণসমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২০ অক্টোবর) সন্ধ্যায় কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই ইউনিয়নের ভবের বাজারে এই গণসমাবেশ অনুষ্ঠিত হয়।

গণতন্ত্রী পার্টির বৌলাই ইউনিয়ন শাখা আয়োজিত এই গণসমাবেশে প্রধান অতিথি ছিলেন গণতন্ত্রী পার্টির প্রেসিডিয়াম সদস্য ও কিশোরগঞ্জ জেলা গণতন্ত্রী পার্টির সভাপতি অ্যাডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন।

কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ডা. আব্দুল হাই এর সভাপতিত্বে অনুষ্ঠিত এই গণসমাবেশে বিশেষ অতিথি ছিলেন, কিশোরগঞ্জ জেলা গণতন্ত্রী পার্টির সহ-সভাপতি গিয়াসউদ্দিন মিল্কী ও হাবিবুর রহমান মুক্তু, সাধারণ সম্পাদক গাজী এনায়েতুর রহমান, সাংগঠনিক সম্পাদক বোরহান উদ্দিন সুধা, কিশোরগঞ্জ সদর উপজেলা গণতন্ত্রী পার্টির সভাপতি ডা. স্বপন ভৌমিক, জেলা জাতীয় ঐক্য সভাপতি রূপক রঞ্জন রায়, জেলা গণতন্ত্রী পার্টির দপ্তর সম্পাদক অনুপম দেবনাথ এবং সদস্য পল্লব কিশোর গুপ্ত, সুদীপ্ত দাস ও সাইফুল ইসলাম রনি।

গণসমাবেশে বক্তারা বলেন, গণতন্ত্রী পার্টি মানুষের অধিকার আদায়ের জন্য আন্দোলন করে যাচ্ছে। নির্বাচন নিয়ে একটি মহল ষড়যন্ত্র করছে। কিন্তু কোন ষড়যন্ত্রই নির্বাচন আটকিয়ে রাখতে পারবে না। গণতন্ত্রী পার্টিসহ ১৪ দল জনগণের রাজনীতি করে। তারা সাধারণ মানুষের অধিকার আদায়ের জন্য আন্দোলন করে। গত দশ বছরে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে। আগামী নির্বাচনে গণতন্ত্রী পার্টিসহ ১৪ দলকে ভোট দিয়ে উন্নয়নের যাত্রা অব্যাহত রাখুন।

প্রধান অতিথির বক্তব্যে গণতন্ত্রী পার্টির প্রেসিডিয়াম সদস্য ও কিশোরগঞ্জ জেলা গণতন্ত্রী পার্টির সভাপতি অ্যাডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন বলেন, মুক্তিযুদ্ধের সমস্ত আকাঙ্খা বাস্তবায়নের জন্য গণতন্ত্রী পার্টিসহ ১৪ দল কাজ করছে। দারিদ্র্যসীমা শূণ্যের কোঠায় আনতে পারলে মানুষের মুক্তি হবে। সেই লক্ষ্যে গণতন্ত্রী পার্টিসহ ১৪ দলের সরকার কাজ করে যাচ্ছে।

তিনি আগামী নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গণতন্ত্রী পার্টিসহ ১৪ দলের সাথে থেকে শোষকদের বিরুদ্ধে লড়াই সংগ্রাম অব্যাহত রাখতে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmails.com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ