কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

‘দুর্নীতি করলে চাকরিও হারাবেন জেলেও যাবেন’


 স্টাফ রিপোর্টার, হোসেনপুর | ৩০ জানুয়ারি ২০১৮, মঙ্গলবার, ৯:৪০ | হোসেনপুর 


হোসেনপুরে দুর্নীতি প্রতিরোধ সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সন্ধায় উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিযদ সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

হোসেনপুর  উপজেলা নির্বাহী অফিসার আবদুল্লাহ আল মামুনের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন দুর্নীতি দমন কমিশনের কমিশনার ড. নাসির উদ্দিন আহমেদ।

দুদক কমিশনার এ সময় উপজেলার বিভিন্ন দফতরের প্রধানদের উদ্দেশ্যে বলেন, দুর্নীতি করলে চাকরিও হারাবেন জেলেও যাবেন।

তিনি হোসেনপুর পল্লী বিদ্যুৎ সমিতির ডেপুটি জেনারেল ম্যানেজার, সাবরেজিস্টার, সহকারী ভূমি কর্মকর্তা, স্থানীয় সরকার বিভাগের উপজেলা প্রকৌশলীসহ  বিভিন্ন দফতরের কর্মকর্তাদের জনগণকে কাক্সিক্ষত সেবা দিতে গণশুনানির শপথ করান। হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রয়োজনীয় সংখ্যক চিকিৎসক না থাকায় সভায় তিনি ক্ষোভ প্রকাশ করেন।

সভায় উপজেলা পরিযদের চেয়ারম্যান মো. জহিরুল ইসলাম মবিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মাহবুবুল হক, আড়াইবাড়িয়া ইউনিয়ন পরিযদের চেয়ারম্যান মো. খুরশিদ উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

দুদক কমিশনার ড. নাসির উদ্দিন আহমেদ হোসেনপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার অনুপস্থিতে চিকিৎসক আবদুল্লাহ আল শামীমকে নিজের দায়িত্ব পালনে প্রতিদিন সকাল ৮টা থেকে বিকাল আড়াইটা পর্যন্ত স্বাস্থ্য কমপ্লেক্সে অবস্থান করবেন এই মর্মে অঙ্গিকার করান।

বিভিন্ন শ্রেণি-পেশার ও জনপ্রতিনিধিদের অংশগ্রহণে জনগণের সাথে মতবিনিময় করার সময় আরো উপস্থিত ছিলেন হোসেনপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো. জামাল উদ্দিন, প্রেসক্লাবের সভাপতি প্রদীপ কুমার সরকার, সাংবাদিক মো. জাকির হোসেন প্রমুখ।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmails.com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ