কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

এতিম শিশুদের চিত্তবিনোদনের জন্য ৪৩ ইঞ্চি এলইডি টিভি উপহার দিলেন জেলা প্রশাসক


 স্টাফ রিপোর্টার | ২৬ অক্টোবর ২০১৮, শুক্রবার, ১:৪১ | কলকাকলি 


কিশোরগঞ্জ সরকারি শিশু পরিবার (বালিকা) এর এতিম ও অসহায় মেয়েদের চিত্তবিনোদনের জন্য ৪৩ ইঞ্চি এলইডি টিভি উপহার দিয়েছেন জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী। বুধবার (২৪ অক্টোবর) বিকালে তিনি এতিম শিশুদের হাতে টেলিভিশনটি তুলে দেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, বুধবার (২৪ অক্টোবর) জেলা প্রশাসকের কার্যালয়ে সরকারি শিশু পরিবার (বালিকা) এবং সরকারি শিশু পরিবার (বালক) এর কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসনের পূর্বনির্ধারিত দু'টি সভা অনুষ্ঠিত হয়।

সভায় জেলা সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক মো. কামরুজ্জামান খান জানান, সরকারি শিশু পরিবারের এতিম বালিকাদের জন্য যে টেলিভিশনটি রয়েছে, তা অত্যন্ত পুরোনো এবং অস্বচ্ছ হওয়ায় এতিম বালিকারা আনন্দের সাথে অনুষ্ঠান উপভোগ করতে পারে না।

বিষয়টির জানার পর জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী সভায় উপস্থিত অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মো. আক্তার জামীলকে তাৎক্ষণিক একটি এলইডি টিভি কিনে আনার নির্দেশনা দেন।

পরে বিকালে জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী সস্ত্রীক জেলা প্রশাসনের কর্মকর্তাদের সাথে নিয়ে সরকারি শিশু পরিবার (বালিকা) এ গিয়ে এতিম বালিকাদের হাতে একটি ৪৩ ইঞ্চি এলইডি টিভি তুলে দেন।

টেলিভিশনটি হস্তান্তরের সময় জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরীর সহধর্মিনী মিসেসে সুমনা চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মো. আক্তার জামীল, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক মো. কামরুজ্জামান খান প্রমুখ ছাড়াও জেলা প্রশাসন ও সমাজসেবা অধিদপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসন সূত্র জানায়, সরকারি শিশু পরিবার বালিকা কিশোরগঞ্জ জেলার অসহায়, অনাথ মেয়েদের আশ্রয়স্থল। সেখানে তাদের যত্ন সহকারে পরিচর্যা করা হয়। আছে শিক্ষার ব্যবস্থাও। কোমলমতি এই শিশুদের চিত্তবিনোদনের পরিধি বাড়াতে জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী এই ৪৩ ইঞ্চি এলইডি টেলিভিশনটি উপহার দিয়েছেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর












সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmails.com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ