কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বাজিতপুরে নৌকার পক্ষে শাহ্ নূরের বিশাল শোডাউন


 সাজন আহম্মেদ পাপন, পলিটিক্যাল রিপোর্টার, কিশোরগঞ্জনিউজ.কম | ২৭ অক্টোবর ২০১৮, শনিবার, ১:৪৪ | নির্বাচনী হালফিল 


কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক এবং বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপকমিটির সদস্য শহীদুল্লাহ মুহাম্মদ শাহ্ নূর নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে বাজিতপুরে গণমিছিলের মাধ্যমে বিশাল শোডাউন করেছেন।

শুক্রবার (২৬ অক্টোবর) বিকালে উপজেলার দিঘীরপাড় ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণ থেকে গণমিছিলটি বের করা হয়। বাজিতপুর পৌর সদর অভিমুখে বের হওয়া গণমিছিলের পথে পথে নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে যোগ দেন।

রঙ-বেরঙের নৌকা, বৈঠা এবং বাদ্য-বাজনা নিয়ে বাজিতপুর ও নিকলী এই দুই উপজেলার হাজার হাজার সমর্থক ও নেতাকর্মী গণমিছিলে অংশ নেন।

গণমিছিলটি পৌর এলাকার বাঁশমহাল ও সিনেমা হল রোড দিয়ে থানা মোড় ও পাক্কার মোড়সহ প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে বাজিতপুর থেকে বাঁশমহাল হয়ে পুনরায় দিঘীরপাড় ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে গিয়ে শেষ হয়।

গণমিছিলে নেতৃত্ব দেয়া শহীদুল্লাহ মুহাম্মদ শাহ্ নূর রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা হাজারো জনতাকে হাত নেড়ে শুভেচ্ছা জানান এবং জনতার মাঝে বঙ্গবন্ধু, শেখ হাসিনা ও নৌকা প্রতীকের ছবি সম্বলিত সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের লিফলেট বিতরণ করেন।

তরুণ রাজনীতিক শহীদুল্লাহ মুহাম্মদ শাহ্ নূর এর বিশাল এই শোডাউনটি এলাকার মানুষের ব্যাপক দৃষ্টি কাড়ে।

দীর্ঘদিন ধরে এই আসনের দুই উপজেলা বাজিতপুর ও নিকলীতে গণসংযোগ ও পথসভার মাধ্যমে ব্যাপক তৎপরতা চালিয়ে যাওয়া শহীদুল্লাহ মুহাম্মদ শাহ্ নূর একজন শিক্ষিত, মার্জিত ও সজ্জন ব্যক্তি হিসেবে ইতোমধ্যে এলাকায় ব্যাপক সুনাম কুড়িয়েছেন। ফলে নির্বাচনী এলাকায় তার পক্ষে বড় ধরনের জনমতও সৃষ্টি হয়েছে। অন্তত দুই সপ্তাহ ধরে ব্যাপক এই শোডাউনের প্রস্তুতি চলছিল বলে জানান শহীদুল্লাহ মুহাম্মদ শাহ্ নূরের এক সমর্থক।

শহীদুল্লাহ মুহাম্মদ শাহ্ নূর বলেন, আমি এলাকার সাধারণ মানুষের জন্য রাজনীতিতে নেমেছি। গণসংযোগ, পথসভা, উঠান বৈঠক এবং মতবিনিময় সভার মাধ্যমে তাদের কাছে যাওয়ার চেষ্টা করেছি। তারা স্বতঃস্ফূর্তভাবে আমার আহ্বানে সাড়া দিচ্ছেন, আমাকে উজাড় করে তাদের ভালবাসা দিচ্ছেন। আমি কৃতজ্ঞ সাধারণ মানুষের এই ভালোবাসার প্রতি। তাদের ভালোবাসায় এই গণমিছিল সফল হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই আসন থেকে তাঁকে মনোনয়ন দিলে এমপি হয়ে এ জনপদের সার্বিক উন্নয়নের জন্য কাজ করারও প্রত্যয় ব্যক্ত করেন শহীদুল্লাহ মুহাম্মদ শাহ্ নূর।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর