কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে তিন মাদক ব্যবসায়ীর দুই বছর করে কারাদণ্ড

 স্টাফ রিপোর্টার | ২৮ অক্টোবর ২০১৮, রবিবার, ১:২৩ | অপরাধ 


কিশোরগঞ্জে মো. বাহাদ (২৮), মামুন (২৪) ও সুমন (৩০) নামে মাদক ব্যবসায়ীকে দুই বছর করে বিনাশ্রম কারাদণ্ড এবং দশ হাজার টাকা জরিমানা অনাদায়ে প্রত্যেককে আরো দুই মাস করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (২৭ অক্টোবর) রাতে কিশোরগঞ্জ কালেক্টরেটের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের সাঈদ এই দণ্ডাদেশ দেন।

দণ্ডিত তিন মাদক ব্যবসায়ীর মধ্যে মো. বাহাদ কিশোরগঞ্জ সদর উপজেলার বগাদিয়া এলাকার মো. চাঁন মিয়ার ছেলে, মামুন একই এলাকার মো. শহীদুল্লাহর ছেলে এবং সুমন একই এলাকার আব্দুল হামিদের ছেলে।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, শনিবার (২৭ অক্টোবর) রাতে র‍্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি টিমসহ কিশোরগঞ্জ কালেক্টরেটের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের সাঈদ কিশোরগঞ্জ সদর উপজেলার বগাদিয়া এলাকায় মাদকবিরোধী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

এ সময় একটি ফিসারীর পাড়ে বসে মাদক সেবনরত অবস্থায় আটচল্লিশ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক ব্যবসায়ী মো. বাহাদ, মামুন ও সুমনকে আটক করা হয়।

সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের সাঈদ জানান, ইয়াবাসহ আটক হওয়া তিনজনের প্রত্যেককে দুই বছর করে বিনাশ্রম কারাদণ্ড এবং দশ হাজার টাকা করে অর্থদণ্ড প্রদান করা হয়। অর্থদণ্ড অনাদায়ে তাদের প্রত্যেককে আরো দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড ভোগ করতে হবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর