কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

কটিয়াদীতে সেলিম-নান্দু’র নেতৃত্বে কমিউনিস্ট পার্টির নতুন কমিটি


 মো. রফিকুল হায়দার টিটু, স্টাফ রিপোর্টার, কটিয়াদী | ২৮ অক্টোবর ২০১৮, রবিবার, ৮:৪৫ | কটিয়াদী 


ছবি: বামে সাধারণ সম্পাদক ও ডানে সভাপতি।

বাংলাদেশের কমিউনিস্ট পার্টি কটিয়াদী উপজেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৮ অক্টোবর) কটিয়াদী বাসস্ট্যান্ডে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে সেলিম উদ্দিন খানকে সভাপতি ও মোস্তফা কামাল নান্দুকে সাধারণ সম্পাদক করে ১৮ সদস্য বিশিষ্ট উপজেলা কমিটি গঠন করা হয়।

এছাড়া উপজেলা কৃষক সমিতির সাধারণ সম্পাদক নূরুল ইসলামকে কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনে দলীয় প্রার্থী হিসাবে পরিচয় করিয়ে দিয়ে তাঁর হাতে কাস্তে তুলে দেন সম্মেলনের প্রধান অতিথি কেন্দ্রীয় কমিটির অন্যতম সম্পাদক রুহিন হোসেন প্রিন্স।

প্রধান অতিথির বক্তৃতায় রুহিন হোসেন প্রিন্স বলেন, চার শত্রুর হাতে আমাদের ভোট বন্দি। এরা হলো টাকার খেলা, পেশি শক্তি, সাম্প্রাদায়িক ও আঞ্চলিক প্রচার প্রচারণা এবং প্রশাসনিক কারসাজি। এই নীতির পরিবর্তন না হলে সুষ্ঠু নির্বাচন হবে না।

রুহিন হোসেন প্রিন্স আরো বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে বর্তমান সংসদ ভেঙ্গে দিতে হবে, নির্বাচনী ব্যবস্থার সংস্কার করতে হবে।

তিনি প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেন, সংসদ আর মাত্র একদিন বাকি আছে, একটি সহায়ক সরকার গঠন করে নির্বাচন কমিশনারকে সহায়তার মাধ্যমে একটি সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা করেন।

তিনি সরকারের সমালোচনা করে বলেন, সারাদেশে শুধু উন্নয়নের জোয়ারের কথা শুনা যায়। বাস্তবে ঠিক তার উল্টো। মানিকখালী থেকে কটিয়াদী সদরে আসার পথে রাস্তা ঘাটের যে অবস্থা দেখা যায় তাতে মনে হয় উন্নয়ন শুধু প্রচার সর্বস্ব।

কমরেড সেলিম উদ্দিন খানের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন জেলা সিপিবি সভাপতি সৈয়দ নজরুল ইসলাম, সাধারণ সস্পাদক অ্যাডভোকেট এনামুল হক এবং কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর নিকলী) আসনের প্রার্থী অধ্যাপক ফরিদ আহমদ।

এতে অন্যদের মধ্যে উপজেলা কৃষক সমিতির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, আঞ্চলিক কমিটির সভাপতি শেখ জমশেদ, সাধারণ সম্পাদক এরশাদ, কমিউনিস্ট নেতা মোরশেদ খান নতুন প্রমুখ বক্তব্য রাখেন।

সম্মেলন শুরুর পূর্বে একটি মিছিল উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmails.com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ