কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


দুর্ধর্ষ মাদক সন্ত্রাসী লিটন মেম্বার ২০৫ পিস ইয়াবাসহ গ্রেপ্তার

 মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার, হোসেনপুর | ২৯ অক্টোবর ২০১৮, সোমবার, ৫:৫০ | হোসেনপুর 


হোসেনপুরে ২০৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুর্ধর্ষ মাদক সন্ত্রাসী মোবারক হোসেন লিটন মেম্বার (৪০) পুলিশের হাতে আটক হয়েছে। রোববার (২৮ অক্টোবর) দিবাগত রাত সোয়া ২টার দিকে উপজেলার সিদলা ইউনিয়নের সাহেবের চর গ্রামের বাড়ির সামনে থেকে তাকে আটক করা হয়।

আটক হওয়া মোবারক হোসেন লিটন সাহেবের চর গ্রামের মৃত সুরুজ আলী ফকিরের ছেলে। তিনি সিদলা ইউনিয়ন পরিযদের ২নং ওয়ার্ডের বর্তমান সদস্য।

হোসেনপুর থানার এসআই সন্তোষ কুমার চৌধুরী বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রক আইনে মামলা দায়েরের পর সোমবার (২৯ অক্টোবর) বিকালে ইউপি সদস্য মোবারক হোসেন লিটনকে কিশোরগঞ্জের আদালতে চালান দেয়া হয়।

গোপন সংবাদের ভিত্তিতে হোসেনপুর থানার ওসি মো. আবুল হোসেনের নেতৃত্বে এই আটকাভিযান পরিচালনা করা হয়। এই অভিযানে থানার মোট ২২ জন পুলিশ সদস্য অংশ নেন।

অভিযানের সময় বাড়ির সামনের রাস্তা থেকে ইউপি সদস্য মোবারক হোসেন লিটনকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি করে কোমড়ে মোড়ানো নীল রং এর জিপারের ছোট ব্যাগ থেকে ২০৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।

হোসেনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হোসেন জানান, লিটন মেম্বারের গ্রেপ্তারের খবরে এলাকার নারী-পুরুষের মাঝে স্বস্তি ফিরে এসেছে। তাকে ধরতে ইতিমধ্যে অনেকবার চেষ্টা করেও ব্যর্থ হয় পুলিশ। এই অভিযানের সময়েও সে পালানোর চেষ্টা করেছিল। কিন্তু পুলিশের তৎপরতায় সে ধরা পড়ে।

লিটন মেম্বার দীর্ঘদিন ধরে বিভিন্ন অপকর্মের নেতৃত্ব দিয়ে আসছিল। নারীদের সম্ভ্রম নষ্ট করার পাশাপাশি বিভিন্ন অপরাধের সাথে জড়িত থেকে সে নারীদের দিয়ে দেহ ব্যবসা, ইয়াবা সেবন ও বিক্রি করে আসছিল। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মামলা রয়েছে বলেও জানান ওসি।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর