কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে সাবেক এমপি মাসুদ হিলালীর গণসংযোগ ও কর্মী সভা


 স্টাফ রিপোর্টার | ২৯ অক্টোবর ২০১৮, সোমবার, ৯:৫৪ | নির্বাচনী হালফিল 


একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে কিশোরগঞ্জ-১ আসনের বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্য মো. মাসুদ হিলালী গণসংযোগ ও কর্মী সভা করেছেন। সোমবার (২৯ অক্টোবর) সন্ধ্যায় কিশোরগঞ্জ সদর উপজেলার লতিবাবাদ ইউনিয়নের অষ্টবর্গ বাজারে তিনি কর্মী সভা করেন।

লতিবাবাদ ইউনিয়ন বিএনপির আহ্বায়ক বোরহান উদ্দিন ভূঁইয়ার সভাপতিত্বে কর্মী সভায় মো. মাসুদ হিলালী প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন।

এতে অন্যদের মধ্যে লতিবাবাদ ইউনিয়ন বিএনপির যুগ্মআহ্বায়ক সাইদুর রহমান, রশিদাবাদ ইউনিয়ন বিএনপির যুগ্মআহ্বায়ক আশরাফ উদ্দিন মেনু মোল্লা, লতিবাবাদ ইউনিয়ন বিএনপির যুগ্মআহ্বায়ক হাদিস মেম্বার, নজরুল ইসলাম মেম্বার, বিএনপি নেতা আব্দুল কাইয়ুম, লিটন মিয়া, ইসমাইল হোসেন, মো. শোয়াইব প্রমুখ বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তৃতায় মো. মাসুদ হিলালী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাজা বাতিল এবং নিঃশর্ত মুক্তি দাবি করে খালেদা জিয়ার মুক্তি আন্দোলনের জন্য সবাইকে প্রস্তুত থাকার আহ্বান জানান। এছাড়া তিনি আগামী নির্বাচনের জন্যও সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

কর্মী সভায় ইউনিয়নের বিভিন্ন এলাকার বিপুলসংখ্যক সমর্থক ও নেতাকর্মী অংশ নেন।

এর আগে তিনি সগড়া বিশ্বরোড মোড়, ঠাডাপড়া বাজার, লক্ষীগঞ্জ বাজার, শ্যামরায়ের বাজার, ব্রাণকচুরী মোড় ও সাদুল্লাচর বাজারে নেতাকর্মীদের সাথে নিয়ে গণসংযোগ করেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর