কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

নিকলীতে ভাতিজার শাবলের আঘাতে অবসরপ্রাপ্ত সেনা সার্জেন্ট নিহত


 খাইরুল মোমেন স্বপন, স্টাফ রিপোর্টার, নিকলী | ৩০ অক্টোবর ২০১৮, মঙ্গলবার, ৪:০৩ | নিকলী  


নিকলীতে বাড়ির সীমানা বিরোধের জের ধরে ভাতিজার হাতে শহীদুল্লাহ (৫৫) নামে এক অবসরপ্রাপ্ত সেনা সদস্য খুন হয়েছেন। মঙ্গলবার (৩০ শে অক্টোবর) সকালে উপজেলার জারইতলা ইউনিয়নের ধারীশ্বর কামালপুর গ্রামে ঘটনাটি ঘটেছে।

হত্যাকাণ্ডের পর ঘাতক ভাতিজা জিয়া রহমান (২৭) গা-ঢাকা দিয়েছে।

নিহত শহীদুল্লাহ ধারীশ্বর কামালপুর গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে। তিনি বাংলাদেশ সেনাবাহিনীর একজন অবসরপ্রাপ্ত সার্জেন্ট ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, অবসরপ্রাপ্ত সেনা সার্জেন্ট শহীদুল্লাহ ও তার সৎ ভাই আউস আলীর মধ্যে বাড়ির সীমানা নিয়ে দীর্ঘ দিন যাবৎ বিরোধ চলছিলো। একাধিক দেন-দরবার হলেও বিষয়টি অমীমাংসিত থেকে যায়। সোমবার (২৯শে অক্টোবর) এক সীমানা থেকে অন্য সীমানায় মুরগীর আসা-যাওয়াকে কেন্দ্র করে দুই পরিবারের মধ্যে তর্ক বাধে।

এর সুত্র ধরে মঙ্গলবার (৩০ অক্টোবর) সকালে শহীদুল্লাহ বাড়ির পাশের রাস্তায় দাঁড়িয়ে থাকা অবস্থায় ভাতিজা জিয়া রহমান শাবল দিয়ে মাথায় আঘাত করে। এ সময় কয়েকজন প্রতিবেশি শহীদুল্লাহকে উদ্ধার করতে গেলে জিয়া তাদের দিকেও তেড়ে যায়। এ সময় জিয়া একই গ্রামের মইনুদ্দিনের ছেলে আব্দুছ ছামাদ (৪৫) কে আহত করে দৌড়ে পালিয়ে যায়।

আহতদের নিকলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক শহীদুল্লাহকে মৃত ঘোষণা করেন। এছাড়া আহত ছামাদকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে।

নিকলী থানা পুলিশ নিহত শহীদুল্লাহর লাশ উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এছাড়া এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmails.com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ