কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

কিশোরগঞ্জে জাতীয় আইনজীবী ঐক্য ফ্রন্টের মানববন্ধন


 স্টাফ রিপোর্টার | ১ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ৪:২৯ | রাজনীতি 


বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় সাজা বাড়ানো, জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় সাজা প্রদান ও স্বাধীন বিচার বিভাগের উপর সরকারের নগ্ন হস্তক্ষেপের প্রতিবাদে এবং অবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে কিশোরগঞ্জে মানববন্ধন কর্মসূচি পালন করেছে জাতীয় আইনজীবী ঐক্য ফ্রন্ট।

কেন্দ্রিয় কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার (১ নভেম্বর) দুপুরে কিশোরগঞ্জ আইনজীবী সমিতি ভবনের সামনে এই কর্মসূচি পালন করা হয়।

কর্মসূচি চলাকালে কিশোরগঞ্জ জাতীয় আইনজীবী ঐক্য ফ্রন্টের জেলা আহবায়ক ও জেলা বিএনপির সহ-সভাপতি সাবেক পিপি মো. জালাল উদ্দিনের সভাপতিত্বে এবং সদস্য সচিব এ.কে.এম মঞ্জুরুল ইসলাম জুয়েলের পরিচালনায় বক্তব্য রাখেন ঐক্য ফ্রন্টের জেলা শাখার উপদেষ্টা উপদেষ্টা সিনিয়র আইনজীবী দুদকের পিপি মো. আব্দুর রহমান, সাবেক পিপি খন্দকার মো. শাহজাহান ও নাজমুল হক পিন্টু, সিনিয়র যুগ্ম আহবায়ক ও সদর উপজেলা চেয়ারম্যান শরীফুল ইসলাম, যুগ্ম আহবায়ক জালাল মো. গাউছ, আমিনুল ইসলাম রতন, আবুল কাশেম অনু, হারিছ উদ্দিন ভুইয়াঁ দুদু, আবু সায়েম মজুমদার, জেসমিন সুলতানা কবিতা, আসাদ রেজা, কবির হোসেন সুমন, আবু আহমেদ ফয়জুল করিম মুবিন, এস.এম শওকত কবীর খোকন ও ম. সালেহিন সিদ্দীকি, সহ-সদস্য সচিব এ.এ.এম হিলালী, সদস্য মো. আব্দুল আওয়াল প্রমুখ।

জাতীয় আইনজীবী ঐক্য ফ্রন্টের শতাধিক আইনজীবী মানববন্ধন কর্মসূচিতে অংশগ্রহণ করেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmails.com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ