কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


‘উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন’

 সাখাওয়াত হোসেন হৃদয় | ১ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ৬:০১ | পাকুন্দিয়া  


আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করে কিশোরগঞ্জ-২ (পাকুন্দিয়া-কটিয়াদী) আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্র সম্পর্কিত মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন বলেছেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই। নৌকা উন্নয়নের মার্কা। নৌকায় ভোট দিলে দেশের উন্নয়ন হয়।

বৃহস্পতিবার (১ নভেম্বর) বিকালে পাকুন্দিয়া মহিলা আদর্শ মহাবিদ্যালয় মাঠে উপজেলা শিক্ষা অফিস আয়োজিত প্রাথমিক শিক্ষার মান উন্নয়ন ও মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণে সমস্যাসমূহ নিশ্চিতকরণ ও সমাধানের উপায় নির্ধারণে অনুষ্ঠিত এক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা শিক্ষা অফিসার ফাইজ উদ্দীন আকন্দ এর সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. হাফিজুর রহমান, উপজেলা আওয়ামীলীগের যুগ্মআহ্বায়ক মোতায়েম হোসেন স্বপন, উপজেলা সহকারী শিক্ষা অফিসার নূূরে আলম ভূঁইয়া, আনিসুর রহমান, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আজহারুল ইসলাম পলাশ, আবুল কালাম, সহকারী শিক্ষক খালেকুল ইসলাম ঈদুল, মাহমুদা আক্তার প্রমুখ।

এসময় পাকুন্দিয়া আদর্শ মহাবিদ্যালয়ের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. মোজাম্মেল হক, কলেজ গভর্নিং বডির সভাপতি ও নারান্দী ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, জাঙ্গালিয়া ইউপি চেয়ারম্যান সরকার শামীম আহমেদ, হোসেন্দী ইউপি চেয়ারম্যন মজিবুর রহমান হামদু, আওয়ামী লীগ নেতা সাবেক ভিপি আব্দুল হাকিম, জেলা যুবলীগ নেতা সাবেক ভিপি ফরিদ উদ্দিন ও উপজেলা যুবলীগের আহ্বায়ক হেলাল উদ্দিন সহ উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষিকাবৃন্দ এবং আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন এমপি আরও বলেন, গত পাঁচ বছরে পাকুন্দিয়া ও কটিয়াদীতে যে পরিমাণ উন্নয়ন হয়েছে, গত চল্লিশ বছরেও এত উন্নয়ন হয়নি। প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে সরকার বিভিন্ন পদক্ষেপ বাস্তবায়ন করেছেন। আগামীতে আবারও আওয়ামীলীগ সরকার নির্বাচিত হলে প্রাথমিক শিক্ষাকে স্বয়ংসম্পূর্ণ করা হবে।

এসময় তিনি আগামী সংসদ নির্বাচনে সকলকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করার আহ্বান জানান।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর