কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


তাড়াইলে জাতীয় যুব দিবস উদযাপিত

 আমিনুল ইসলাম বাবুল | ১ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ৬:১৮ | তাড়াইল  


‘আত্মকর্মী যুবশক্তি-টেকসই উন্নয়নের মুলভিত্তি’ এবারের প্রতিপাদ্য ও “জেগেছে যুব গড়বে দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই শ্লোগানকে সামনে রেখে বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা, শ্রেষ্ঠ সংগঠকদের যুব ঋণের চেক ও ভ্রাম্যমান প্রশিক্ষণের সনদপত্র বিতরণের মধ্য দিয়ে তাড়াইলে জাতীয় যুব দিবস উদযাপিত হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার (১ নভেম্বর) উপজেলা প্রশাসনের সহযোগিতায় ও উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ চত্বর থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদণি করে উপজেলা পরিষদ হলরুমে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মো. আজিজুল হক ভূঞা মোতাহার এবং উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) লুৎফুন নাহার র‌্যালির নেতৃত্ব দেন।

উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. আনিসুজ্জামান খান এর সঞ্চালনায় আলোচনায় সভায় সভাপতিত্ব করেন ইউএনও লুৎফুন নাহার। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মো. আজিজুল হক ভূঞা মোতাহার।

তাড়াইল থানার ওসি চৌধুরী মিজানুজ্জামান, তাড়াইল সরকারি মুক্তিযোদ্ধা কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) ফারুখ উদ্দিন আহমেদ, উপজেলা প্রকৌশলী মো. রফিকুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা একেএম গোলাম কিবরিয়া, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ফাতেমা সুলতানা, যুব উন্নয়নের বিভিন্ন সংগঠনের সংগঠক, জনপ্রতিনিধি, সুশীল সমাজের প্রতিনিধি, সাংবাদিক, রাজনীতিক, স্কুল-কলেজের শিক্ষার্থী এবং শিক্ষক র‌্যালি ও আলোচনা সভায় অংশগ্রহণ করেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর