কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

ভিডিও কনফারেন্সে কিশোরগঞ্জ নতুন জেলা কারাগার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী


 স্টাফ রিপোর্টার | ১ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ৯:৩৭ | বিশেষ সংবাদ 


ভিডিও কনফারেন্সের মাধ্যমে নবনির্মিত কিশোরগঞ্জ জেলা কারাগার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (১ নভেম্বর) সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি জেলা কারাগার ছাড়াও কিশোরগঞ্জ সদর, হোসেনপুর, তাড়াইল, বাজিতপুর, ইটনা ও মিঠামইন উপজেলার শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধন করেন।

কিশোরগঞ্জ জেলা কারাগার উদ্বোধন উপলক্ষে কিশোরগঞ্জ প্রান্তে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী ভিডিও কনফারেন্সে যুক্ত হন।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মো. আক্তার জামীল, অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. হাবিবুর রহমান, সিভিল সার্জন ডা. মো. হাবিবুর রহমান, জেল সুপার মো. বজলুর রশীদ, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা শিবির বিচিত্র বড়ুয়া প্রমুখ কিশোরগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় প্রান্তে উপস্থিত ছিলেন।

এসময় জনপ্রতিনিধি, সাংবাদিক, নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ, মুক্তিযোদ্ধা, স্থানীয় প্রশাসন, বিদ্যুৎ বিতরণী সংস্থার কর্মকর্তাগণও উপস্থিত ছিলেন।

কিশোরগঞ্জ গণপূর্ত বিভাগ সূত্রে জানা যায়, ১৯৯৯-২০০০ অর্থ বছরে শহর থেকে প্রায় পাঁচ কিলোমিটার দূরে জেলা সদরের পশ্চিমে মারিয়া ইউনিয়নে ২৮ একর জমি অধিগ্রহণ করা হয় নতুন এ কারাগারের জন্য। ২০১১ সালের জানুয়ারিতে এই কারাগার প্রকল্পের কাজ শুরু হয়। প্রায় সাড়ে ৬৮ কোটি টাকা ব্যয়ে নির্মিত কারাগারটি ১৫শ’ কয়েদির ধারণ মতা সম্পন্ন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmails.com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ