কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হোসেনপুরে ভয়াবহ আগুনে ইউপি সদস্যের বসতঘর পুড়ে ছাই

 মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার, হোসেনপুর | ২ নভেম্বর ২০১৮, শুক্রবার, ১:২৪ | হোসেনপুর 


হোসেনপুর উপজেলার সাহেদল ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. সাইফুল ইসলামের অর্ধপাকা বসতঘর আগুনে পুড়ে ভস্মিভূত হয়েছে। বৃহস্পতিবার (১ নভেম্বর) দিবাগত রাত সোয়া ১টার দিকে সাহেদল বড়বাড়িতে ভয়াবহ এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয় বলে ধারণা করা হচ্ছে। পরে মুহুর্তের মধ্যে মোটর সাইকেলের পেট্রোল এর মাধ্যমে ছড়িয়ে পড়লে মোটর সাইকেল, আসবাবপত্র, ফ্রিজ, টিভি ও নগদ ৪০ হাজার টাকাসহ মালামাল আগুনে পুড়ে ছাই হয়ে যায়।

ইউপি সদস্য সাইফুল ইসলাম ও এলাকাবাসী জানান, রাতে ইউপি সদস্য সাইফুল ইসলামের কলেজ পড়ুয়া মেয়ে ফারজানার ঘুম ভেঙ্গে গেলে সে ঘরের ভিতরে মোটর সাইকেলে আগুনে জ্বলতে দেখে। এ সময় সে ডাক-চিৎকার শুরু করলে পরিবারের সবাই জেগে ওঠায় সকলেই প্রাণে রক্ষা পান।

খবর পেয়ে ফায়ারসার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গেলেও এর আগেই এলাকাবাসীর প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। তবে ততক্ষণে ঘরের আসবাবপত্রসহ সবকিছু পুড়ে ছাই হয়ে যায়।

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের ইউনিট লিডার মো. হাবিবুর রহমান জানান, খবর পেয়ে তাঁদের একটি ইউনিট ঘটনাস্থলে যায়। তবে এর আগেই স্থানীয় লোকজন চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসেন।

তিনি জানান, প্রাথমিকভাবে ৪/৫ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর