কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

নিকলীতে ধানের শীষের প্রচারণায় এহেসান কুফিয়া


 খাইরুল মোমেন স্বপন, স্টাফ রিপোর্টার, নিকলী | ৩ নভেম্বর ২০১৮, শনিবার, ৮:০৪ | নির্বাচনী হালফিল 


আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) আসনে ধানেরশীষ প্রতীকের পক্ষে নিকলীতে জনসভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩রা নভেম্বর) বিকালে নিকলী উপজেলা বিএনপি কার্যালয়ের সামনে এই জনসভা অনুষ্ঠিত হয়।

নিকলী উপজেলা বিএনপি সভাপতি অ্যাডভোকেট বদরুল মোমেন মিঠু’র সভাপতিত্বে জনসভায় প্রধান অতিথি ছিলেন বাজিতপুর পৌর বিএনপির সভাপতি ও সাবেক মেয়র এহেসান কুফিয়া।

উপজেলা যুবদল সভাপতি আতিকুল ইসলাম তালুকদার হেলিম এর সঞ্চালনায় জনসভায় বিশেষ অতিথি ছিলেন অধ্যাপক মাখন মিয়া, নিকলী উপজেলা বিএনপির সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক আবীর প্রমুখ।

বক্তারা জানান, কিশোরগঞ্জ-৫ আসনটি বিএনপির দুর্গ বলে পরিচিত। বর্তমানে হাতছাড়া হলেও আসনটি হারানো বিএনপির জন্য একটি দুর্ঘটনা মাত্র। এই আসনটি পুনরুদ্ধার করতে হবে। খালেদা জিয়ার মুক্তির আন্দোলনকে বেগবান করার সকল কর্মকাণ্ডে বিএনপি ও অঙ্গ সহযোগি সংগঠনগুলোর নেতৃবৃন্দের সক্রিয় অংশগ্রহণ কামনা করেন বক্তারা।

কেন্দ্রীয় বিএনপি যাঁকে মনোনয়ন দেবেন, দলীয় প্রার্থীর পক্ষে সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করবেন বলে তারা প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

এহেসান কুফিয়ার বিগত কর্মকাণ্ডের ইতিহাস স্মরণ করিয়ে তাকে নিকলী–বাজিতপুরে বিএনপির অবিতর্কিত সংগঠক বলে উল্লেখ করেন বক্তারা।

প্রধান অতিথি এহেসান কুফিয়া জানান, তিনি আসনটিতে দলীয় মনোনয়ন প্রত্যাশী। দুই উপজেলার মানুষ ধানের শীষে ভোট দিতে পাগল। সুষ্ঠু নির্বচন হলে তিনি বিএনপিকে আসনটি ফিরিয়ে দিতে পারবেন বলেও দাবি করেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmails.com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ