কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

কিশোরগঞ্জ-২ আসনে মহাজোটের মনোনয়নপ্রত্যাশী এম এ জব্বারের শোডাউন


 স্টাফ রিপোর্টার | ৪ নভেম্বর ২০১৮, রবিবার, ৭:৫৫ | নির্বাচনী হালফিল 


কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনে আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোটের মনোনয়ন প্রত্যাশী জাকের পার্টির স্থায়ী কমিটির সদস্য শিল্পপতি এম এ জব্বার নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে বিশাল মোটর শোভাযাত্রার মাধ্যমে ব্যাপক শোডাউন করেছেন।

রোববার (৪ নভেম্বর) দুপুরে বের হওয়া এই মোটর শোভাযাত্রায় মোটর সাইকেল, মাইক্রো, পিকআপ, সিএনজি ও ব্যাটারিচালিত অটোরিকশাসহ বিভিন্ন যানবাহনে করে সমর্থক নেতাকর্মীরা অংশ নেন।

শিল্পপতি এম এ জব্বারের নিজ এলাকা পাকুন্দিয়া উপজেলার সুখিয়া ইউনিয়নের পুরান আশুতিয়া বাজার থেকে মোটর সাইকেল, ব্যানার ও ফেস্টুন সম্বলিত মাইক্রো, পিকআপ ও সিএনজি-ব্যাটারিচালিত অটোরিক্সা সহযোগে শোভাযাত্রা বের করা হয়।

বর্ণাঢ্য এই শোভাযাত্রায় জেলা জাকের পার্টির সভাপতি আবদুল আজিজ, সাধারণ সম্পাদক নান্নু মিয়াসহ পাকুন্দিয়া ও কটিয়াদী উপজেলার জাকের পার্টির নেতাকর্মী এবং সমর্থকেরা ‘গোলাপ ফুল’ প্রতীক এবং শিল্পপতি এম এ জব্বারের ছবি সম্বলিত টি-শার্ট পরে অংশ নেন।

মোটর শোভাযাত্রাটি পাকুন্দিয়া, মঠখোলা, কটিয়াদী, আচমিতা, বনগ্রাম, পুলেঘাট ও কোদালিয়া চৌরাস্তা হয়ে পুনরায় পুরান আশুতিয়া বাজারে গিয়ে শেষ হয়।

মোটর শোভাযাত্রায় নেতৃত্ব দেয়া জাকের পার্টির স্থায়ী কমিটির সদস্য শিল্পপতি এম এ জব্বার রাস্তার দুই পাশে দাঁড়িয়ে থাকা জনতাকে হাত নেড়ে শুভেচ্ছা জানান।

শোভাযাত্রার পথে পথে তিনি পথসভায়ও অংশ নেন। পথসভার বক্তৃতায় তিনি মহাজোট সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরেন। এ সময় তিনি মহাজোটের মনোনয়ন প্রত্যাশী হিসেবে সকলের দোয়া চান।

এম এ জব্বার বলেন, এই আসন থেকে মহাজোটের মনোনয়ন পেলে নির্বাচিত হয়ে পাকুন্দিয়া ও কটিয়াদীর মানুষের ভাগ্যের উন্নয়নের জন্য কাজ করে যাব।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmails.com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ