কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

করিমগঞ্জে আসাদুল হকের সমর্থনে আলোচনা সভা


 সাজন আহম্মেদ পাপন, পলিটিক্যাল রিপোর্টার, কিশোরগঞ্জনিউজ.কম | ৪ নভেম্বর ২০১৮, রবিবার, ৮:১৮ | নির্বাচনী হালফিল 


আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী শিক্ষক নেতা অধ্যক্ষ আসাদুল হকের সমর্থনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৪ নভেম্বর) সন্ধ্যায় করিমগঞ্জ উপজেলার কিরাটন ইউনিয়নের সমিতির বাজারে কিরাটন ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কিরাটন ইউনিয়নের প্রবীণ আওয়ামীলীগ নেতা রেনু মিয়ার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন, দেহুন্দা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল মালেক ফকির, বারঘড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি টিপু সুলতান, সুতারপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইলিয়াস আহমেদ রতন, কাদিরজঙ্গল ইউনিয়নের সাধারণ সম্পাদক আল-আমিন লিটন, জয়কা ইউনিয়নের সাধারণ সম্পাদক মশিউর রহমান শামীম, করিমগঞ্জ উপজেলা বঙ্গমাতা পরিষদের সভাপতি আল-নাহিয়ান ইমরান প্রমুখ।

আলোচনা সভার সঞ্চালনায় ছিলেন করিমগঞ্জ উপজেলা বঙ্গমাতা পরিষদের সদস্য মো. এরশাদ ফকির।

আলোচনা সভায় বক্তারা বর্তমান আওয়ামীলীগ সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে বলেন, আজ বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। তা সম্ভব হয়েছে শুধুমাত্র শেখ হাসিনার নেতৃত্বে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তারা নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান।

আলোচনা সভা চলাকালে ‘কেন নৌকায় ভোট দিবেন’ শিরোনামে লিফলেট বিতরণ করা হয়।

অধ্যক্ষ আসাদুল হক সর্ম্পকে বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা বলেন, করিমগঞ্জ-তাড়াইলবাসীকে আসাদুল হক ভালোবাসেন, উনি তাদের জন্য নিবেদিত প্রাণ। এলাকার উন্নয়ন কর্মকাণ্ডে তিনি ওতপ্রোতভাবে জড়িত থাকেন। তিনি দেওপুর আসাদুল হক বালিকা দাখিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা। শিক্ষার উন্নয়নে উনি সারাটা জীবন দিয়ে গেছেন।

তারা বলেন, অধ্যক্ষ আসাদুল হক করিমগঞ্জ-তাড়াইলবাসীর নয়নের মণি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে করিমগঞ্জ-তাড়াইল তৃণমূল আওয়ামীলীগের দাবি, আসাদুল হককে আওয়ামীলীগের মনোনয়ন দেয়া হউক। অবহেলিত করিমগঞ্জ-তাড়াইলবাসীর ভাগ্যের উন্নয়নের জন্য আসাদুল হক ছাড়া বিকল্প কেউ নন বলেও সভা থেকে মন্তব্য উঠে আসে।

বিভিন্ন পর্যায়ের  নেতাকর্মী ও সমর্থকগণ আলোচনা সভায় উপস্থিত ছিলেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmails.com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ