কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


নিখোঁজের ২৩ দিন পর অর্ধগলিত লাশ মিললো মাদরাসা ছাত্র মুন্না’র

 মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার, হোসেনপুর | ৬ নভেম্বর ২০১৮, মঙ্গলবার, ২:১০ | হোসেনপুর 


নিখোঁজের ২৩ দিন পর অর্ধগলিত অবস্থায় হোসেনপুরের মাদরাসা ছাত্র ওবায়দুল্লা মুন্না (১৫) এর লাশ পাওয়া গেছে। মঙ্গলবার (৬ নভেম্বর) সকালে এলাকাবাসীর খবরের ভিত্তিতে উপজেলার সাহেদল ইউনিয়নের দড়িয়াবাজ গ্রামের জামাল হাজীর বাড়ির জঙ্গলের কাছে নালা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত ওবায়দুল্লা মুন্না মধ্য সাহেদল গ্রামের নূরুল ইসলামের ছেলে ও স্থানীয় সাহেদল ডিএস দাখিল মাদরাসার নবম শ্রেণির ছাত্র।

পরিবার জানায়, গত ১৫ অক্টোবর বিকালে প্রতিদিনের মত মাদরাসা থেকে বাড়ি ফিরে মুন্না। দুপুরের খাবার খেয়ে বিকালে বাড়ি থেকে বের হয়ে সে আর ফিরে আসেনি। পরে আত্মীয়-স্বজনের বাড়িসহ বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও মুন্নার আর খোঁজ মিলেনি।

স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার (৬ নভেম্বর) ভোরে সাহেদল ইউনিয়নের দড়িয়াবাজ গ্রামের জামাল হাজীর বাড়ির জঙ্গলের কাছে নালায় দুর্গন্ধ পেয়ে কয়েকজন এলাকাবাসী অর্ধগলিত লাশটি দেখতে পান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। এ সময় সেখানে উৎসুক জনতা ভীড় জমায়।

এলাকাবাসীর কাছে অর্ধগলিত লাশ পাওয়ার খবর পেয়ে পাশের গ্রামের নিখোঁজ মুন্নার বাবা-মা ঘটনাস্থলে ছুটে গিয়ে তাঁদের ছেলের লাশের সন্ধান পান। নিহতের মা মেহেরা খাতুন পরনের গেঞ্জি, প্যান্ট ও কোমরের বেল্ট দেখে লাশটি তাঁদের ছেলে ওবায়দুল্লা মুন্না’র বলে সনাক্ত করেন। এ সময় কান্নায় ভেঙ্গে পড়েন তিনি।

লাশ উদ্ধারের পর পুলিশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর