কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

উপ-পরিচালক পদে পদোন্নতি পেলেন ডা. সুলতানা রাজিয়া


 স্টাফ রিপোর্টার | ৯ নভেম্বর ২০১৮, শুক্রবার, ১২:৩৫ | স্বাস্থ্য 


উপ-পরিচালক পদে পদোন্নতি পেয়েছেন কিশোরগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক (চলতি দায়িত্ব) ডা. সুলতানা রাজিয়া। বুধবার (৭ নভেম্বর) রাষ্ট্রপতির আদেশক্রমে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের যুগ্মসচিব (পার-২) এ কে এম ফজলুল হক স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই পদোন্নতি দেয়া হয়।

প্রজ্ঞাপনে ডা. সুলতানা রাজিয়াসহ বিসিএস (স্বাস্থ্য) ক্যাডার/স্বাস্থ্য সার্ভিসের মোট ৬০ জন কর্মকর্তাকে উপ-পরিচালক পদে পদোন্নতি দেয়া হয়েছে।

কিশোরগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক (চলতি দায়িত্ব) (উপপরিচালক সমমান) পদে কর্মরত ডা. সুলতানা রাজিয়া এর বাড়ি কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলায়।

ডা. সুলতানা রাজিয়া গত ২৮শে জুন কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে তত্ত্বাবধায়ক (চলতি দায়িত্ব) পদে যোগদান করেন। মাত্র চার মাসের কিছু বেশি সময় কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে তাঁর কর্মকাল হলেও এই অল্প সময়েই তিনি বদলে দিয়েছেন হাসপাতালের চেহারা। দুর্ভোগ আর ভোগান্তির বিপরীতে সেবাগ্রহীতাদের মাঝে ফিরছে স্বস্তি। আইসিইউ দশা থেকে বেরিয়ে এসে হাসপাতালটি হয়ে ওঠছে রোগিদের আস্থার ঠিকানা।

ডা. সুলতানা রাজিয়া এর আগে নরসিংদী জেলার সিভিল সার্জন হিসেবে দায়িত্ব পালন করেন। ২০১৬ সালের ১৯ সেপ্টেম্বর থেকে কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে তত্ত্বাবধায়ক (চলতি দায়িত্ব) পদে যোগদান করার আগ পর্যন্ত সিভিল সার্জন হিসেবে অত্যন্ত সুনাম ও দক্ষতার সাথে তিনি নরসিংদী স্বাস্থ্য বিভাগের নেতৃত্ব দিয়েছেন। সেখানে দায়িত্ব পালনের সময় তিনি জাতীয় পর্যায়ে পুরস্কৃতও হন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmails.com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ