কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে গণতন্ত্রী পার্টির গণ-সমাবেশ

 সাজন আহম্মেদ পাপন, পলিটিক্যাল রিপোর্টার, কিশোরগঞ্জনিউজ.কম | ১০ নভেম্বর ২০১৮, শনিবার, ১২:০২ | রাজনীতি 


আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কিশোরগঞ্জে গণতন্ত্রী পার্টির গণ-সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৯ নভেম্বর) বিকালে কিশোরগঞ্জ সদর উপজেলার মহিনন্দ ইউনিয়নের চংশোলাকিয়া মাদ্রাসা প্রাঙ্গণে এই গণ-সমাবেশ অনুষ্ঠিত হয়।

মহিনন্দ ইউনিয়নের চংশোলাকিয়া আঞ্চলিক শাখা গণতন্ত্রী পার্টি আয়োজিত এই গণ-সমাবেশে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ-১ আসনের ১৪ দলের মনোনয়ন প্রত্যাশী অ্যাডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন। তিনি গণতন্ত্রী পার্টির প্রেসিডিয়াম সদস্য ও কিশোরগঞ্জ জেলা গণতন্ত্রী পার্টির সভাপতি।

মহিনন্দ ইউনিয়ন চংশোলাকিয়া আঞ্চলিক শাখা গণতন্ত্রী পার্টির সভাপতি মো. আব্দুল করিমের সভাপতিত্বে গণ-সমাবেশে বক্তব্য রাখেন কিশোরগঞ্জ জেলা গণতন্ত্রী পার্টির সহ-সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল, সাংগঠনিক সম্পাদক বোরহান উদ্দিন সুধা, দপ্তর সম্পাদক অনুপম দেবনাথ, সদস্য সান্তুনু সাহা, সদর উপজেলা শাখার সভাপতি স্বপন ভৌমিক, পৌর শাখার সভাপতি এনামুল হক চৌধুরী, যুব ঐক্যের সভাপতি রুপক রঞ্জন রায় প্রমুখ।

গণ-সমাবেশে বক্তারা বলেন, আগামী নির্বাচনে কিশোরগঞ্জ-১ আসনে ভূপেন্দ্র ভৌমিক দোলনের বিকল্প কেউ নেই। তিনি কৃষকের, খেটে খাওয়া মেহনতি মানুষের কথা বলেন। শোষিত মানুষের মুক্তি নিয়ে সংগ্রাম করে যাচ্ছেন।

তারা আরো বলেন, গত ১০ বছরে তলাবিহীন ঝুড়ি থেকে উন্নয়নের রোল মডেল হয়েছে। আমরা আগামী নির্বাচনে আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলকে জয়ী করেই ঘরে ফিরবো।

গণ-সমাবেশে প্রধান অতিথি দোলন তার বক্তব্যে বলেন, বাংলাদেশে গণতন্ত্রের ধারা এনে দিয়েছে ১৪ দল। বাংলাদেশের মানুষ আজ স্বাধীনতার পূর্ণ স্বাদ পাচ্ছে ১৪ দলের হাত ধরেই। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আগামী নির্বাচনে ১৪ দলকে আপনারা ভোট দিয়ে জয়যুক্ত করবেন এই আশা ব্যক্ত করি।

গণ-সমাবেশে বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর