কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে জালের খুঁটিতে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর ঝুলন্ত লাশ

 স্টাফ রিপোর্টার | ১০ নভেম্বর ২০১৮, শনিবার, ৬:৪৩ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে গোলাম মবিন রাজিব (২২) নামে এক বেসরকারি বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১০ নভেম্বর) দুপুরে কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত ইউনিয়নের নান্দলা এলাকার একটি কৃষি জমির পাশে জালের খুঁটিতে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।

নিহত গোলাম মবিন রাজিব তাড়াইল উপজেলার মাহফুজল হাফেজ মঞ্জুরের ছেলে। সে ঢাকার উত্তরার শান্তা মারিয়াম বিশ্ববিদ্যালয়ের ফ্যাশন ডিজাইনের ৩য় বর্ষের ছাত্র ছিল।

নিহত রাজিবের পারিবারিক সূত্রে জানা গেছে, ৮/১০দিন আগে রাজিব ছুটিতে এসে শহরের হয়বতনগর এলাকার বাসায় উঠে। শুক্রবার সকাল ৯টার পর সে বাসা থেকে বের হয়ে যায় এবং সর্বশেষ সন্ধ্যা ছয়টার দিকে তার সাথে পরিবারের লোকজনের কথাও হয়।

রাতে বাসায় ফিরতে দেরি হওয়ায় পুনরায় যোগাযোগ করার চেষ্টা করে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। সারারাত অপেক্ষার পর শনিবার সকাল থেকে পরিবারের লোকজন খোঁজ শুরু করেন।

দুপুরে নান্দলা গ্রামের একটি কৃষি জমির পাশে জালের খুঁটিতে ঝুলন্ত অবস্থায় তার লাশ পাওয়া যায়। খবর পেয়ে কিশোরগঞ্জ সদর মডেল থানা পুলিশ নিহত রাজিবের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক জানান, নিহত রাজিব মানসিকভাবে বিপর্যস্ত ছিল। ঘটনাটি আত্মহত্যা বলে তারা ধারণা করছেন। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর