কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হোসেনপুরে মাদরাসা ছাত্র মুন্না হত্যা মামলার আসামিদের ফাঁসির দাবিতে মানববন্ধন বিক্ষোভ

 মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার, হোসেনপুর | ১১ নভেম্বর ২০১৮, রবিবার, ৭:৫২ | হোসেনপুর 


হোসেনপুরে সাহেদল ডিএস দাখিল মাদরাসার নবম শ্রেণির ছাত্র উবায়দুল্লাহ মুন্না (১৫) নির্মম হত্যায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছেন এলাকাবাসী ও মাদরাসার শিক্ষক-শিক্ষার্থীরা। রোববার (১১ নভেম্বর) সকাল সাড়ে ৯টা থেকে ১১টা পর্যন্ত হোসেনপুর-কিশোরগঞ্জ সড়কের দড়িয়াবাজ এলাকায় দেড় ঘন্টাব্যাপি এ কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে সাহেদল ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. সেলিম মিয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাহেদল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিদার উদ্দিন রাসেল, স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নাঈম ভুঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক ফাইজুল ইসলাম ভুঁইয়া, ডিএস মাদরাসার সুপারিনটেনডেন্ট মাসুম বিল্লাহ প্রমুখ।

গত ১৫ অক্টোবর উবায়দুল্লাহ মুন্না মাদরাসা থেকে ফিরে দুপুরের খাবার খেয়ে বিকালে বাড়ি থেকে বের হয়। পরে আর সে বাড়ি ফিরে আসেনি। এ ঘটনায় ১৭ অক্টোবর হোসেনপুর থানায় সাধারণ ডায়েরি করা হয়। পরে নিখোঁজের ২২দিন পর গত ৬ নভেম্বর পাশের গ্রামের দড়িয়াবাজ জামাল হাজির বাড়ির পাশের জঙ্গলের নালা থেকে মুন্নার অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় নিহতের ভাই আবদুল আহাদ বাদী হয়ে গত ৮ নভেম্বর একই ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সদস্য আবুবক্কর সিদ্দিক বাচ্চুকে প্রধান আসামি করে তাঁর তিন ছেলে মো. সোহেল মিয়া (২৫), মো. নাঈম মিয়া (২২) ও মো. শাহীন মিয়া (১৮) এই চার জনের নামে মামলা দায়ের করেন।

পুলিশ ওই দিন রাতেই ইউপি সদস্য বাচ্চুকে আটক করে আদালতে পাঠানোর পর তাকে কারাগারে পাঠানো হয়।

হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হোসেন জানান, মুন্না হত্যারহস্য উদঘাটনে বাচ্চুকে জিঞ্জাসাবাদের জন্য রিমান্ড চাওয়া হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর