কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


শেখ হাসিনার দীর্ঘায়ু ও সৈয়দ আশরাফের রোগমুক্তি কামনায় দোয়া


 স্টাফ রিপোর্টার | ১৩ নভেম্বর ২০১৮, মঙ্গলবার, ১২:৫১ | কিশোরগঞ্জ সদর 


প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের রোগমুক্তি কামনায় কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সালমান মুজতবার উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১০ নভেম্বর) কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটে এই বিশেষ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ স্বতঃস্ফূর্তভাবে অংশ নেন।

এ ব্যাপারে কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সালমান মুজতবা জানান, বাংলাদেশের চলমান উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় এবং ২০৪১ এর রূপকল্প বাস্তবায়নে বাংলাদেশ আওয়ামী লীগ ও এর সভানেত্রী দেশরত্ন শেখ হাসিনার ভূমিকা ও পদক্ষেপ দেশ ও জাতির জন্য এক অভূতপূর্ব সম্ভাবনার দুয়ার উন্মোচন করে দিয়েছে।

এ ধারা অব্যাহত রেখে বাংলাদেশকে একটি আধুনিক ও উন্নয়নশীল দেশে রূপান্তরিত করার স্বপ্ন বাস্তবায়িত করার এইমহাযজ্ঞকে আরো বেশি সাফল্যমণ্ডিত করার লক্ষ্যেই এই মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগ এর বিভিন্ন ইউনিট এর মধ্যে ১ ও ৮ নং পৌর ছাত্রলীগ, কিশোরগঞ্জ জেলা পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগ, বনগ্রাম ইউনিয়ন ছাত্রলীগ, দেহুন্দা ইউনিয়ন ছাত্রলীগ এবং ৯নং চৌদ্দশত ইউনিয়ন এর ২নং ওয়ার্ডবাসীসহ সামাজিক সংগঠন জয় বাংলা ক্লাব ও নগুয়া ভোরের সূর্য যুব সংগঠনের নেতৃবৃন্দ জানান, গত ১০ নভেম্বর ছিল কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সালমান মুজতবার জন্মদিন। এ উপলক্ষে বিভিন্ন ইউনিটে কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠান এর আয়োজন করতে চাইলে তিনি তাদের এর পরিবর্তে মিলাদ ও দোয়া মাহফিল আয়োজন করতে পরামর্শ দেন। সে অনুযায়ী এই মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর











সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail .com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ