কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বাজিতপুর থানায় মাদক মামলার আসামি ছাড়াতে গিয়ে ভুয়া র‌্যাব সদস্য গ্রেপ্তার


 বিশেষ প্রতিনিধি | ১৩ নভেম্বর ২০১৮, মঙ্গলবার, ৭:৪১ | বাজিতপুর 


বাজিতপুর থানা থেকে মাদক মামলার আসামি ছাড়াতে গিয়ে মো. শফিকুল ইসলাম (৩৫)  নামে এক ভুয়া র‌্যাব সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (১৩ নভেম্বর) বেলা সোয়া ১১টার দিকে এই ঘটনা ঘটে।

গ্রেপ্তার হওয়া মো. শফিকুল ইসলাম কুলিয়ারচর উপজেলার চরকামালপুর গ্রামের মৃত নূরুল ইসলামের ছেলে।

সে নিজেকে র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্পে কর্মরত বলে পরিচয় দিয়েছিল। কিন্তু র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফি উদ্দিন মোহাম্মদ জুবায়ের ভৈরব ক্যাম্পে মো. শফিকুল ইসলাম নামে কোন র‌্যাব সদস্য কর্মরত নেই বলে জানালে তাকে গ্রেপ্তার করা হয়।

বাজিতপুর থানার ওসি মো. সাইফুর রহমান মজুমদার পিপিএম জানান, সোমবার (১২ নভেম্বর) দিবাগত রাতে বাজিতপুর উপজেলার নগরভাণ্ডা গ্রামের মো. কাজল মিয়া নামে মাদক মামলার এক আসামিকে তারা গ্রেপ্তার করেন। পরে তাকে থানা হাজতে রাখা হয়।

মঙ্গলবার (১৩ নভেম্বর) বেলা ১১টার দিকে র‌্যাব সদস্য পরিচয়ে মো. শফিকুল ইসলাম মাদক মামলার আসামি কাজলকে থানা থেকে ছাড়িয়ে নিতে আসেন। এ সময় তিনি ক্যাম্প-১৪, ভৈরব ক্যাম্পে কর্মরত রয়েছেন বলে জানান।

কিন্তু জিজ্ঞাসাবাদ র‌্যাবে তার পদবী এবং আইডি কার্ড প্রদর্শনে ব্যর্থ হন শফিকুল ইসলাম। এরকম পরিস্থিতিতে ওসি মো. সাইফুর রহমান মজুমদার র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফি উদ্দিন মোহাম্মদ জুবায়ের এর সাথে মোবাইল ফোনে কথা বলে জানতে পারেন, মো. শফিকুল ইসলাম নামে কোন র‌্যাব সদস্য ভৈরব র‌্যাব ক্যাম্পে কর্মরত নেই। পরে ভুয়া র‌্যাব সদস্য পরিচয় দেওয়ায় মো. শফিকুল ইসলামকে গ্রেপ্তার করা হয়।

এ ঘটনায় বাজিতপুর থানার এএসআই মো. ওয়াহিদুজ্জামান বাদী হয়ে পেনাল কোডের ১৭০ ধারায় মো. শফিকুল ইসলামকে আসামি করে বাজিতপুর থানায় মামলা দায়ের করেন। পরে তাকে আদালতে পাঠানো হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর