কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীর কৃতি সন্তান রুপন ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য উদ্ধারকারী অফিসার


 রাজীব সরকার পলাশ | ১৪ নভেম্বর ২০১৮, বুধবার, ১:৪০ | কটিয়াদী 


কটিয়াদী উপজেলার বেথইর গ্রামের কৃতি সন্তান নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এর এসআই রুপন কুমার সরকার তৃতীয় বারের মত ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য উদ্ধারকারী অফিসার নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (১৩ নভেম্বর) সকাল ১১টায় ঢাকা রেঞ্জ ডিআইজির কার্যালয়ে এক অনুষ্ঠানে তাকে ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য উদ্ধারকারী অফিসার হিসেবে পুরস্কৃত করা হয়।

ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন রেঞ্জ সেরা অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য উদ্ধারকারী অফিসার রুপন কুমার সরকারের হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেন।

নরসিংদী জেলার জনপ্রিয় মেয়র লোকমান হত্যার চাঞ্চল্যকর মামলার মূল পরিকল্পনাকারী মোবারক হোসেন ওরফে মোবাকে দীর্ঘ ৭ বছর পর দুটি অস্ত্রসহ গ্রেফতার করায় রুপন কুমার সরকারকে শ্রেষ্ঠত্বের এই স্বীকৃতি দেয়া হয়।

এ সময় অতিরিক্ত ডিআইজি আবুল কালাম আজাদ ও আসাদুজ্জামান, নরসিংদী জেলার পুলিশ সুপার (এসপি) সাইফুল্লাহ আল মামুনসহ ঢাকা রেঞ্জের সকল পুলিশ সুপার (এসপি) উপস্থিত ছিলেন।

এর আগেও দুটি অজ্ঞাতনামা (ক্লুলেস) হত্যা মামলার মূল রহস্য উদঘাটনের জন্য দুই বার ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠত্বের পুরস্কার লাভ করেন রুপন কুমার সরকার। এছাড়াও তিনি নরসিংদী জেলার কয়েকবার শ্রেষ্ঠ অফিসার হিসেবে পুরস্কৃত হন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর










সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail .com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ