কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে বিয়াম স্কুলের যুগপূর্তিতে শোভাযাত্রা


 স্টাফ রিপোর্টার | ২০ নভেম্বর ২০১৮, মঙ্গলবার, ১২:১৬ | শিক্ষা  


কিশোরগঞ্জে বিয়াম ল্যাবরেটরি স্কুল এর একযুগ পূর্তি উপলক্ষে আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৯ নভেম্বর) সকালে শহরের আলোরমেলা এলাকার বিদ্যালয় প্রাঙ্গণ থেকে শোভাযাত্রাটি বের করা হয়।

শোভাযাত্রা উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. আব্দুল্লাহ আল মাসউদ। এতে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উপসচিব তরফদার মো. আক্তার জামীল।

বিয়াম ল্যাবরেটরি স্কুলের যুগপূর্তির শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে বিদ্যালয় প্রাঙ্গণে গিয়ে শোভাযাত্রাটি শেষ হয়।

শোভাযাত্রায় বিয়াম ল্যাবরেটরি স্কুলের প্রিন্সিপাল সাগুফতা হক, ভাইস-প্রিন্সিপাল হামিম খান, ক্রিড়া শিক্ষক নূরুল ইসলাম, মো. জিয়াউর রহমানসহ শিক্ষক-শিক্ষার্থীরা অংশ নেন।

২০০৬ সালে কিশোরগঞ্জ সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে কিশোরগঞ্জ বিয়াম ল্যাবরেটরি স্কুল (বাংলা ও ইংলিশ ভার্সন) যাত্রা শুরু করে। প্রতিষ্ঠার পর থেকে প্রতিষ্ঠানটি তার শিক্ষা কার্যক্রম পরিচালনায় ব্যাপক সুনাম কুড়িয়ে আসছে।

প্রতিষ্ঠানটির এক যুগ পূর্তি উপলক্ষে শোভাযাত্রা ছাড়াও বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এছাড়া স্কুল প্রাঙ্গণকে আলোকসজ্জায় সজ্জিত করা হয়।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর