কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ফেসবুক প্রেমে এবার বরিশালে মার্কিন তরুণী


 কিশোরগঞ্জ নিউজ ডেস্ক | ২৩ নভেম্বর ২০১৮, শুক্রবার, ২:০৮ | সারাদেশ 


এক বছর আগে ফেসবুকে তাদের পরিচয়। পরিচয় থেকে প্রেম। আর ফেসবুকের এই প্রেমের টানে সুদূর যুক্তরাষ্ট্র থেকে বাংলাদেশের বরিশালে ছুটে এসেছেন সারা মিনিসোটার নামে এক তরুণী। বরিশালের ছেলে মাইকেল অপু মন্ডলের বৃহস্পতিবার (২২ নভেম্বর) এংগেজমেন্টও হয়েছে। খুব শীঘ্রই আনুষ্ঠানিকভাবে তাদের বিয়ের অনুষ্ঠান হবে।

বরিশাল নগরীর কাউনিয়া এলাকার মাইকেল অপু মন্ডল একজন ফ্রিল্যান্সার। অন্যদিকে সারা মিনিসোটার যুক্তরাষ্ট্রের একটি বৃদ্ধাশ্রমে নার্স হিসেবে কাজ করেন।

মাইকেল অপু ও সারা মিনিসোটার এর এংগেজমেন্ট অনুষ্ঠানে অপুর পরিবার, প্রতিবেশী এবং স্থানীয় কাউন্সিলর উপস্থিত ছিলেন।

পরিবারের সম্মতিতে বাংলাদেশে আসা এবং মাইকেল অপুর সঙ্গে এংগেজমেন্ট অনুষ্ঠানটি হয়েছে বলে জানিয়েছেন যুক্তরাষ্ট্রের তরুণী সারা মিনিসোটার। বাংলাদেশকে তার ভালো লাগে বলেও জানিয়েছেন এই মার্কিন তরুণী।

মার্কিন তরুণী সারা মিনিসোটার এর সাথে প্রেমের সম্পর্কে জড়ানোর বিষয়ে মাইকেল অপু মন্ডল জানান, ২০১৭ সালের ১৯ নভেম্বর একটি ফেসবুক গ্রুপে বিতর্ক করতে গিয়ে সারা মিনিসোটারের সাথে পরিচয় হয়। এরপর দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তবে প্রেম হওয়ার পর তারা সিদ্ধান্ত নেন, পরিচয়ের ঠিক এক বছর পর তারা পরস্পরের সঙ্গে দেখা করবেন।

এই সিদ্ধান্ত অনুযায়ী, গত ১৯ নভেম্বর যুক্তরাষ্ট্র থেকে ঢাকায় আসেন সারা মিনিসোটার। বিমানবন্দরে তাদের প্রথম সাক্ষাত হয়। এরপর তারা বরিশালে যান। সেখানে তাদের এংগেজমেন্ট সম্পন্ন হয়।

সারার পরিবারের সকলের সঙ্গেই মাইকেল অপুর কথা হয়েছে এবং তারা বেশ খুশি জানিয়ে মাইকেল অপু বলেন, এখনই আমাদের বিয়ে হবে না। সারা এখন চলে যাবে। যুক্তরাষ্ট্রে গিয়ে সারা ইমিগ্রশন ডিপার্টমেন্টের কাছে আবেদন করবে। তারপর ভিসা হলে যুক্তরাষ্ট্রে গিয়ে আমাদের বিয়ে করার ইচ্ছা রয়েছে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর











সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail .com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ