কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে চালককে খুন করে অটোরিকশা ছিনতাই


 স্টাফ রিপোর্টার | ২৪ নভেম্বর ২০১৮, শনিবার, ৩:১২ | অপরাধ 


কিশোরগঞ্জে রাব্বী মিয়া (১৭) নামে এক অটোরিকশা চালককে শ্বাসরোধে হত্যা করে তার ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। শনিবার (২৪ নভেম্বর) সকালে কিশোরগঞ্জ সদর উপজেলার রশিদাবাদ গদারবাড়ি এলাকার একটি ধানী জমির কাঁদা-পানিতে পড়ে থাকা অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত রাব্বী মিয়া কিশোরগঞ্জ শহরের পশ্চিম তারাপাশা এলাকার বাবুল মিয়ার ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, বৃহস্পতিবার (২২ নভেম্বর) সন্ধ্যায় অটোরিকশা নিয়ে রাব্বী মিয়া কিশোরগঞ্জ শহরের পশ্চিম তারাপাশা এলাকার বাসা থেকে বের হয়। পরে রাতে সে আর বাসায় ফিরেনি। ওইদিন রাত এবং শুক্রবার (২৩ নভেম্বর) দিনভর অনেক খোঁজাখুজি করেও তার কোন সন্ধান পাননি পরিবারের সদস্যরা।

শনিবার (২৪ নভেম্বর) সকালে কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কের পাশের কিশোরগঞ্জ সদর উপজেলার রশিদাবাদ গদারবাড়ি এলাকায় ধানী জমির কাঁদা-পানিতে একটি লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী থানায় খবর দেন।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। পরে পরিবারের সদস্যরা লাশটি রাব্বী মিয়ার বলে সনাক্ত করেন।

কিশোরগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) আহসান হাবীব জানান, ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা রাব্বী মিয়াকে শ্বাসরোধে হত্যা করে তার অটোরিকশাটি ছিনতাই করে নিয়ে গেছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এছাড়া হত্যার সাথে জড়িতদের ধরতে পুলিশ তৎপরতা চালিয়ে যাচ্ছে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর