কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

তৌফিক-রফিকের নেতৃত্বে কিশোরগঞ্জে নিসচা’র নতুন কমিটির অভিষেক


 স্টাফ রিপোর্টার | ৩ ফেব্রুয়ারি ২০১৮, শনিবার, ১২:১৭ | বিশেষ সংবাদ 


নিরাপদ সড়ক চাই (নিসচা) কিশোরগঞ্জ জেলা শাখার নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক হয়েছে। শুক্রবার শহরতলীর নেহাল গ্রীন পার্কে দিনব্যাপী আয়োজিত জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে এ অভিষেক সম্পন্ন হয়।

অভিষেক উপলক্ষে সপরিবারে নিসচা কিশোরগঞ্জ জেলা শাখার নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির কর্মকর্তা ও উপদেষ্টাগণের অংশগ্রহণের ফলে এটি এক মিলনমেলায় পরিণত হয়। সকাল ১০টায় শিশুদের ক্রীড়া প্রতিযোগিতার মধ্য দিয়ে শুরু হওয়া এই অনুষ্ঠান সন্ধ্যা ৭টায় আতশবাজির মধ্য দিয়ে শেষ হয়। এর মধ্যে বিকালে অভিষেক অনুষ্ঠান ছাড়াও সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যাফেল ড্র এর আয়োজন করা হয়।

অভিষেক অনুষ্ঠানে নতুন কমিটির সদস্যদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে আনুষ্ঠানিকভাবে অভিষিক্ত করা হয়। নিরাপদ সড়ক চাই (নিসচা) কিশোরগঞ্জ জেলা শাখার নতুন সভাপতি তৌফিকুজ্জামান খান ও সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলামসহ কমিটির অন্য সদস্যদের ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেওয়া হয়।

অভিষেক অনুষ্ঠানে আলোচক ছিলেন নিসচা’র উপদেষ্টা অধ্যাপক রফিকুল ইসলাম খান, অ্যাডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন, শিল্পী আবুল হাসেম, মো. মতিউর রহমান, আলহাজ্ব এরশাদ উল্লাহ, হুমায়ুন কবির ও এম এ হালিম তালুকদার।

পরে মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা ও র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। পুরো অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন দেলোয়ার হোসেন শামীম ও মশিউর রহমান কায়েস।

প্রসঙ্গত, গত ২৩শে ডিসেম্বর সম্মেলনের মধ্য দিয়ে নিরাপদ সড়ক চাই (নিসচা) কিশোরগঞ্জ জেলা শাখার ৩৯ সদস্যবিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। কমিটিতে মো. তৌফিকুজ্জামান খানকে সভাপতি ও মো. রফিকুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

এছাড়া কমিটিতে অন্যদের মধ্যে সহ-সভাপতি এম এ কাইয়ুম ও হাকীম মতিউর রহমান, সহ-সাধারণ সম্পাদক শফিক কবীর, মুর্শিদ উদ্দিন ও জিয়াউর রহমান, অর্থ সম্পাদক মো. ফারুকুজ্জামান, সাংগঠনিক সম্পাদক নিজাম উদ্দিন শাহীন, দপ্তর সম্পাদক শহীদুল ইসলাম খোকন, প্রচার সম্পাদক মশিউর রহমান কায়েস, প্রকাশনা সম্পাদক বিজন কান্তি বণিক, দুর্ঘটনা ও অনুসন্ধান সম্পাদক আমিনুল হক সাদী, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট গোলাম সারোয়ার, সাংস্কৃতিক সম্পাদক এবিএম হামিদুল হক মুকুল, সমাজসেবা ও ক্রীড়া সম্পাদক ফোরকান উদ্দিন, মহিলা বিষয়ক সম্পাদিকা ডা. রুবী ইসলাম এবং যুব বিষয়ক সম্পাদক জুয়েলুর রহমান জুয়েল নির্বাচিত হন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmails.com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ