কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় ছেলের ধাওয়ায় বাবার মৃত্যু


 সাখাওয়াত হোসেন হৃদয় | ২৫ নভেম্বর ২০১৮, রবিবার, ৭:১৪ | পাকুন্দিয়া  


পাকুন্দিয়ায় ছেলের ধাওয়া খেয়ে সোহরাব উদ্দিন (৬৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। রোববার (২৫ নভেম্বর) দুপুরে উপজেলার পাটুয়াভাঙ্গা ইউনিয়নের চকদিগা গ্রামে মর্মান্তিক এই ঘটনাটি ঘটে।

নিহত সোহরাব উদ্দিন চকদিগা গ্রামের মৃত সুরুজ আলীর ছেলে। এ ঘটনায় নিহতের ছেলে মিলন মিয়াকে আটক করেছে পুলিশ।

এলাকাবাসীর বরাত দিয়ে পুলিশ জানায়, চকদিগা গ্রামের সোহরাব উদ্দিনের বড় ছেলে মিলন মিয়া নেশাগ্রস্ত ও জুয়া খেলার সাথে জড়িত। প্রায়ই নেশা করতে ও জুয়া খেলার টাকার জন্য তার বয়োবৃদ্ধ বাবাকে অত্যাচার-নির্যাতন করতো। ছেলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে সোহরাব উদ্দিন কয়েক দিন আত্মীয় স্বজনের বাড়িতেও অবস্থান করেছেন।

রোববার (২৫ নভেম্বর) সকালে তিনি চকদিগা গ্রামের নিজ বাড়িতে ফিরে আসেন। এসময় ছেলে মিলন মিয়া বাবা সোহরাব উদ্দিনকে ধাওয়া দেয়। ছেলের ধাওয়া খেয়ে সোহরাব উদ্দিন পার্শ্ববর্তী বিশুহাটি গ্রামের একটি ধান ক্ষেতে পড়ে গিয়ে ঘটনাস্থলেই মারা যান।

খবরটি স্থানীয় লোকজন পুলিশকে জানালে আহুতিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. শাহাব উদ্দিন ও পাকুন্দিয়া থানার পরিদর্শক (তদন্ত) মালেক খসরু খাঁন ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেন এবং মিলন মিয়াকে আটক করেন।

পাকুন্দিয়া থানার পরিদর্শক (তদন্ত) মালেক খসরু খান জানান, এ ঘটনায় নিহতের ছেলেকে আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়া এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর