কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


নিকলীতে ৯৩ পিস ইয়াবা ও এক কেজি গাঁজাসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী বাচ্চু গ্রেপ্তার


 স্টাফ রিপোর্টার | ৩ ডিসেম্বর ২০১৮, সোমবার, ১২:৫০ | নিকলী  


নিকলীতে ৯৩ পিস ইয়াবা ও এক কেজি গাঁজাসহ মো. বাচ্চু মিয়া (৪৫) নামে এক কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। সে নিকলী উপজেলার সাজনপুর আঠারোবাড়িয়া গ্রামের মৃত হাসু মিয়ার ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার এম শোভন খান, এস, বিএন, এর নেতৃত্বে একটি চৌকস দল রোববার (২ ডিসেম্বর) সন্ধ্যা সোয়া ৬টার দিকে নিকলী উপজেলার সাজনপুর আঠারোবাড়িয়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেন।

গ্রেপ্তার হওয়া মাদক ব্যবসায়ী মো. বাচ্চু মিয়া এলাকায় একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার এম শোভন খান, এস, বিএন জানান, রোববার (২ ডিসেম্বর) সন্ধ্যা সোয়া ৬টার দিকে নিকলী উপজেলার সাজনপুর আঠারোবাড়িয়া এলাকায় তাঁরা অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মো. বাচ্চু মিয়াকে গ্রেপ্তার করেন। এ সময় তার কাছ থেকে এক কেজি গাঁজা এবং ৯৩ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার হওয়া মাদক ব্যবসায়ী মো. বাচ্চু মিয়া মাদক কেনা বেচার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

এ ঘটনায় মাদক ব্যবসায়ী মো. বাচ্চু মিয়াকে আসামি করে ১৯৯০ (সংশোধনী ২০০৪) সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের অধিনে নিকলী থানায় মামলা দায়ের করা হয়েছে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর







সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail .com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ