kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

ভৈরব থানার ওসি ও এক এসআই’র বিরুদ্ধে মামলা


 স্টাফ রিপোর্টার | ৪ ফেব্রুয়ারি ২০১৮, রবিবার, ৬:৪৭ | ভৈরব 


ভৈরব থানার ওসি মো. মোখলেসুর রহমান ও এসআই জালাল বিন আমিন এর বিরুদ্ধে দুই লাখ টাকা চাঁদা না দেয়ায় এক ব্যবসায়ীর পুলিশ হেফাজতে থাকা প্রাইভেট কারের মূল্যবান সব যন্ত্রপাতি লোপাট করে দেয়ার অভিযোগে কিশোরগঞ্জের আদালতে মামলা হয়েছে।

রোববার কিশোরগঞ্জের আমল গ্রহণকারী আদালত নং-২ এ ভৈরব উপজেলার সাদেকপুর গ্রামের ব্যবসায়ী মো. রফিকুল ইসলাম বাদী হয়ে মামলাটির অভিযোগ দায়ের করেন।

আদালতের বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. ইকবাল মাহমুদ মামলাটি আমলে নিয়ে সিআইডিকে তদন্ত করে ত্রিশ দিনের মধ্যে প্রতিবেদন দাখিলের আদেশ দিয়েছেন।

মামলার অভিযোগে বলা যায়, ২০১৭ সালের ২১শে সেপ্টেম্বর বেলা সাড়ে ১১টার দিকে ভৈরবের দুর্জয় মোড় থেকে অপর একটি যানবাহনকে ধাক্কা দেয়ার অভিযোগে ব্যবসায়ী মো. রফিকুল ইসলামের জি করলা ব্র্যান্ডের প্রাইভেট কারটি আটক করে থানায় নিয়ে যান ভৈরব থানার ওসি মো. মোখলেসুর রহমান ও এসআই জালাল বিন আমিন। থানা থেকে প্রাইভেট কারটি ছাড়িয়ে নেয়ার জন্য ওসি মো. মোখলেসুর রহমান ও এসআই জালাল বিন আমিন প্রাইভেট কারটির মালিক ব্যবসায়ী রফিকুল ইসলামের কাছে দুই লাখ চাঁদা দাবি করেন। কিন্তু ব্যবসায়ী রফিকুল ইসলাম চাঁদা দিতে অস্বীকৃতি জানান।

আদালতের নির্দেশে গত পহেলা ফেব্রুয়ারি রফিকুল ইসলামের পক্ষ থেকে থানা থেকে প্রাইভেট কারটি ছাড়িয়ে নেয়ার সময় প্রাইভেট কারের মূল্যবান সব যন্ত্রপাতি লোপাট অবস্থায় পাওয়া যায়।

বাদীর অভিযোগ, দুই লাখ টাকা চাঁদা দিতে অস্বীকৃতি জানানোয় পুলিশ হেফাজতে থাকা তার প্রাইভেট কারের মূল্যবান সব যন্ত্রপাতি ওসি মো. মোখলেসুর রহমান ও এসআই জালাল বিন আমিন লোপাট করে দিয়েছেন।

এ ব্যাপারে ভৈরব থানার ওসি মো. মোখলেসুর রহমান তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে জানান, পুরো অভিযোগটিই ভিত্তিহীন ও কাল্পনিক।

ওসি মো. মোখলেসুর রহমান বলেন, মামলাকারী রফিকুল ইসলামের গাড়ি অন্য এক ব্যক্তির গাড়িকে ধাক্কা দিলে ওই ব্যক্তির চালক আহত হয়েছিলেন, গাড়িও ক্ষতিগ্রস্ত হয়েছিল। ফলে ওই মালিক রফিকের বিরুদ্ধে ভৈরব থানায় মামলা করেছিলেন। সেই প্রেক্ষিতেই রফিকের গাড়িটি আটক করা হয়েছিল। মামলাটি এখনো চলমান আছে। আর দুই লাখ টাকা চাঁদা দাবি করলে তখনই তিনি মামলা করতে পারতেন বলে ওসি মন্তব্য করেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর












সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ