কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ধনপুরে ১৫ ডিসেম্বরের মধ্যে অস্থায়ী পুলিশ ক্যাম্প হবে: পুলিশ সুপার

 স্টাফ রিপোর্টার | ৫ ডিসেম্বর ২০১৮, বুধবার, ৯:২৬ | ইটনা  


ধান ও মাছে সমৃদ্ধ ইটনা উপজেলার ধনপুর ইউনিয়ন। কিশোরগঞ্জ জেলার প্রান্তসীমায় অবস্থিত এই ইউনিয়নটি ভৌগলিকক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ। নেত্রকোনা ও সুনামগঞ্জ জেলার সীমান্তবর্তী হওয়ায় আইনশৃঙ্খলার ক্ষেত্রেও এই ইউনিয়নটির আলাদা গুরুত্ব রয়েছে। এছাড়া শান্তিপ্রিয় হিসেবে এই ইউনিয়নের মানুষের বেশ সুনাম রয়েছে।

ইউনিয়নবাসীর এই শান্তিপূর্ণ সহাবস্থান বজায় রাখতে এবং সীমান্তবর্তী এলাকা থেকে উদ্ভূত আইনশৃঙ্খলা বিঘ্নকারী যেকোন অপতৎপরতা ঠেকাতে সেখানে একটি অস্থায়ী পুলিশ ক্যাম্প স্থাপনের ঘোষণার দিয়েছেন কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, বিপিএম।

বুধবার (৫ ডিসেম্বর) দুপুরে ধনপুর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স প্রাঙ্গণে আয়োজিত এক মতবিনিময় সভায় পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, বিপিএম আগামী ১৫ ডিসেম্বরের মধ্যে ধনপুরে অস্থায়ী পুলিশ ক্যাম্প স্থাপন করা হবে বলে ঘোষণা দেন।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেয়ার সময় পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, বিপিএম মাদক বা সম্পত্তি সংক্রান্ত বিরোধের কোন ঘটনা যেন ঘটতে না পারে সেজন্যেও সবাইকে সচেতন থাকার আহ্বান জানান।

মতবিনিময় সভায় অন্যদের মধ্যে ইটনা উপজেলা পরিষদ চেয়ারম্যান চৌধুরী কামরুল হাসান, অষ্টগ্রাম সার্কেলের সিনিয়র এএসপি মো. সালাহউদ্দিন, ইটনা থানার ওসি মোহাম্মদ মুর্শেদ জামান, বিপিএম, ধনপুর ইউপি চেয়ারম্যান হরনাথ দাস, সাবেক চেয়ারম্যান প্রদীপ কুমার দাস, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি তাপস পাল প্রমুখ ছাড়াও কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে সকালে পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, বিপিএম উপজেলার বাদলা তদন্ত কেন্দ্রের প্রস্তাবিত জায়গা পরিদর্শন করেন। এ সময় তদন্ত কেন্দ্রে দায়িত্বরত অফিসার-ফোর্সদের অভাব-অভিযোগ সম্পর্কে খোঁজখবর নেন। তদন্ত কেন্দ্রে দ্রুত বিদ্যুৎ সংযোগ ও প্রয়োজনীয় আসবাবপত্র সরবরাহের নির্দেশও দেন পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, বিপিএম।

এছাড়া ধনপুরে মতবিনিময় সভায় যোগদান শেষে বিকালে পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, বিপিএম ইটনা থানা পরিদর্শন করেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর