কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


নৌকার পক্ষে কাজ করার আহ্বান জানালেন এমপি সোহরাব


 সাখাওয়াত হোসেন হৃদয় | ৮ ডিসেম্বর ২০১৮, শনিবার, ৮:১৯ | রাজনীতি 


দলীয় মনোনয়ন না পেয়েও দলীয় নেতাকর্মীদের নৌকার পক্ষে কাজ করার আহ্বান জানিয়েছেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্র সম্পর্কিত মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন।

শুক্রবার (৭ ডিসেম্বর) রাতে পাকুন্দিয়া উপজেলার পাটুয়াভাঙ্গা দরগা বাজারস্থ নিজ বাসভবনে কটিয়াদী ও পাকুন্দিয়া এলাকা থেকে আগত হাজারো নেতাকর্মীদের উদ্দেশ্যে এ আহ্বান জানান তিনি।

এ আসনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন পেয়েছেন পুলিশের সাবেক আইজিপি নূর মোহাম্মদ। ফলে মনোনয়নবঞ্চিত হন সংসদ সদস্য অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন।

অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন সংসদ সদস্য হিসেবে পাকুন্দিয়া ও কটিয়াদীতে ব্যাপক উন্নয়ন কর্মকা- করেছেন। এছাড়া সপ্তাহে দুই থেকে তিন দিন এলাকায় থেকে সাধারণ মানুষের পাশে থেকেছেন। এরপরও দলীয় মনোনয়ন না পাওয়ায় তার অনুসারীদের মাঝে চরম ক্ষোভ ও হতাশা বিরাজ করছিল। এ অবস্থায় তিনি সকলকে নৌকার পক্ষে কাজ করার আহ্বান জানালেন।

অ্যাডভোকেট সোহরাব উদ্দিন বলেন, ‘আমি নিজের আখের গোছানোর জন্য রাজনীতি করিনি, জনগণের কল্যাণেই আমার রাজনীতি। সংসদ সদস্য হিসেবে এলাকার কথা সংসদে বলেছি। সপ্তাহে তিন দিন এলাকায় থেকে মানুষের আপদে-বিপদে পাশে থেকেছি। গত পাঁচ বছরে এলাকায় যে উন্নয়ন হয়েছে, তা গত ৫০বছরেও হয়নি। তাই উন্নয়নের এ ধারাবাহিকতা ধরে রাখতে শোককে শক্তিতে পরিণত করে আগামি নির্বাচনে আবারো নৌকার প্রার্থীকে ভোট দিয়ে জয়ী করতে হবে।’

দলীয় মনোনয়ন না পাওয়ার বিষয়ে সোহরাব উদ্দিন বলেন, নেত্রী হয়তো আমার চেয়ে নূর মোহাম্মদকে ভালো মনে করেছেন। তাই তিনি আমাকে মনোনয়ন দেননি।

এসময় উপস্থিত হাজারো নেতাকর্মী সোহরাব উদ্দিনের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

চণ্ডিপাশা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ডা. মো. ইব্রাহীমের সভাপতিত্বে এসময় আরও বক্তব্য রাখেন, নারান্দী ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, বুরুদিয়া ইউনিয়ন আওয়ামীগের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ফরিদ উদ্দিন, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি সাহেরা আক্তার সাথী, সাধারণ সম্পাদক ললিতা আক্তার বীথি, পৌর যুবলীগের আহ্বায়ক নাজমুল হক দেওয়ান, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক এখলাছ উদ্দিন প্রমুখ।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর